বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction: একেবারে আছাড় খেলেন কৃষ্ণাপ্পা গৌতম, ৯.২৫ কোটি থেকে সোজা ৯০ লাখে নেমে এলেন

IPL Auction: একেবারে আছাড় খেলেন কৃষ্ণাপ্পা গৌতম, ৯.২৫ কোটি থেকে সোজা ৯০ লাখে নেমে এলেন

কৃষ্ণাপ্পা গৌতম।

৫০ লক্ষ টাকা বেস প্রাইসের কৃষ্ণাপ্পা গৌতমের জন্য দর হাঁকে লখনউ সুপার জায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্স। পরে দিল্লি ক্যাপিটালসও তাতে যোগ দেয়। তাও ৯০ লাখের বেশি দাম পেলেন না বেঙ্গালুরুর এই প্লেয়ার।

একেবারে হিরো থেকে জিরো। এই বছর আইপিএলের নিলামে সেই অবস্থাই হল কৃষ্ণাপ্পা গৌতমের সঙ্গে। গত বছর গৌতমের বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। সেখান থেকে ৯ কোটির বেশি দাম পেয়েছিলেন গৌতম। 

গত বছর আইপিএলের মিনি নিলামে আনক্যাপড প্লেয়ারকে দলে নেওয়ার জন্য প্রথমে কলকাতা নাইট রাইডার্স দর হাঁকা শুরু করেছিল। তার পর তাঁকে ৯ কোটি ২৫ লক্ষ দিয়ে কিনে নেয় চেন্নাই সুপার কিংস। ২০২১ আইপিএল নিলামে সবচেয়ে দামী আলক্যাপড প্লেয়ার হিসেবে রেকর্ড করেছিলেন কৃষ্ণাপ্পা গৌতম। সেই প্লেয়ারকেই এ বার নিলামে মাত্র ৯০ লাখে কিনল লখনউ সুপার জায়ান্টস।

৫০ লক্ষ টাকা বেস প্রাইসের কৃষ্ণাপ্পা গৌতমের জন্য দর হাঁকে লখনউ সুপার জায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্স। পরে দিল্লি ক্যাপিটালসও তাতে যোগ দেয়। তাও ৯০ লাখের বেশি দাম পেলেন না বেঙ্গালুরুর এই প্লেয়ার।

এ বার আইপিএল নিলামে অনেক অপ্রত্যাশিত ঘটনাই ঘটছে। কেউ যেমন অপ্রত্যাশিত দাম পেয়েছেন। কেউ আবার প্রত্যাশা অনুযায়ী দাম পাননি। বহু নামী প্লেয়ার আবার অবিক্রিত থেকে গিয়েছেন। তবু এ বার আইপিলের নিলামে দশটি দল অংশ নেওয়ার কারণে উত্তেজনা রয়েছে তুঙ্গে। এখন দেখার, নিলাম শেষে কোন ফ্র্যাঞ্চাইজি কেমন দল তৈরি করে!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.