বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Auction: ‘আমার ক্যারিয়ার এখনও শেষ হয়ে যায়নি;’ দিল্লির মালিককে অমিত মিশ্রের বার্তা
দিল্লির উদ্দেশ্যে অবিক্রিত অমিত মিশ্রের বার্তা (ছবি:বিসিসিআই/আইপিএল)

IPL Auction: ‘আমার ক্যারিয়ার এখনও শেষ হয়ে যায়নি;’ দিল্লির মালিককে অমিত মিশ্রের বার্তা

  • জিন্দাল স্পষ্ট করেছেন যে দিল্লি অমিত মিশ্রকে ফিরিয়ে আনতে চায়। এই বার্তার পরে ৩৯ বছর বয়সী মিশ্র এগিয়ে এসেছেন।

অনেক অভিজ্ঞ এবং আনক্যাপড খেলোয়াড় আইপিএল ২০২২ মেগা নিলামে অংশগ্রহণ করে বেশ লাভজনক চুক্তিতে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হয়েছেন। তবে তাদের মধ্যে অনেকে অভিজ্ঞ ক্রিকেটারই আবার অবিক্রিত থেকে গেছেন। তাদের একজন হলেন অভিজ্ঞ লেগ-স্পিনার অমিত মিশ্র। টুর্নামেন্টে খেলা সেরা বোলারদের একজন হলেন আমিত মিশ্র। কিন্তু দুর্ভাগ্যবশত, বেঙ্গালুরুতে সম্প্রতি সমাপ্ত দুই দিনের নিলামে তিনি পেলেন না কোন ক্রেতা। আইপিএল-২০২২ মেগা নিলামে তাকে না নেওয়ার পরে, দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দাল সোশ্যাল মিডিয়ায় গিয়ে লেগ-স্পিনারকে ব্যক্তিগতভাবে অভিনন্দন জানিয়েছেন এবং ফ্র্যাঞ্চাইজিতে তার অবদানের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন।

জিন্দাল স্পষ্ট করেছেন যে দিল্লি অমিত মিশ্রকে ফিরিয়ে আনতে চায়। এই বার্তার পরে ৩৯ বছর বয়সী মিশ্র এগিয়ে এসেছেন। দিল্লি ক্যাপিটালসের বসকে ধন্যবাদ জানিয়েছেন। অমিত মিশ্র সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন, প্রয়োজনে দলকে সাহায্য করতে এগিয়ে আসবেন তিনি। মিশ্র আশ্বাস দিয়ে ইঙ্গিত দিয়েছেন যে একজন খেলোয়াড় না হলে দলের কোচ হিসাবেও উপস্থিত থাকতে পারেন তিনি।

পার্থ জিন্দালের পোস্টের জবাব দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অমিত মিশ্র। অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্র টুইটারে দিল্লি ক্যাপিটালসের সহ-মালিক পার্থ জিন্দালের একটি আবেগপূর্ণ পোস্টের প্রতিক্রিয়া দিয়ে জানিয়েছেন, ‘আপনাকে ধন্যবাদ পার্থ জিন্দাল, সদয় কথার জন্য এবং দলের প্রতি আমার পরিষেবার আপনার স্বীকৃতির জন্য। আমি সত্যিই খুশি কিন্তু আমার ক্যারিয়ার এখনও শেষ হয়নি এবং আমি এখনও সহজেই দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে পারি, যখন দলের আমার প্রয়োজন হবে। এর জন্য আমি সবসময় প্রস্তুত।’ এটি লক্ষণীয় যে অমিত মিশ্রের বয়স এখন ৩৯ বছর। তিনি আইপিএলের ইতিহাসে সর্বাধিক উইকেট নেওয়ার ক্ষেত্রে তৃতীয় স্থানে রয়েছেন। তিনি তার আইপিএল ক্যারিয়ারে ১৫৫ ম্যাচে ২৩.৯৭ গড়ে এবং ৭.৩৫ ইকোনমি রেটে ১৬৬টি উইকেট নিয়েছেন। এই লিগে উইকেট নেওয়ার দিক থেকে তার চেয়ে এগিয়ে রয়েছেন কেবল ব্র্যাভো এবং মালিঙ্গা।

বন্ধ করুন