বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘চল্লিশেও খেলেছেন একজন তবু কেন নেই ৩৫-র রায়না’ CSK-র সিদ্ধান্তে চোটেছেন ইরফান পাঠান
সুরেশ রায়না ও এমএস ধোনি (ছবি:আইপিএল)

‘চল্লিশেও খেলেছেন একজন তবু কেন নেই ৩৫-র রায়না’ CSK-র সিদ্ধান্তে চোটেছেন ইরফান পাঠান

  • ২০২২ আইপিএল-এর মেগা নিলামে দল পায়নি সুরেশ রায়না। চেন্নাই তাকে দলে নেয়নি। অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিও তার জন্য দর হাঁকেনি। এই বিষয়ে এবার মুখ খুললেন ইরফান পাঠান।

আসন্ন আইপিএল-এ দল পায়নি সুরেশ রায়না। চেন্নাই তাকে দলে নেয়নি। অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিও তার জন্য দর হাঁকেনি। এই বিষয়ে এবার মুখ খুললেন ইরফান পাঠান। রায়নাকে বাদ দেওয়ার বিষয়ে কোনও যুক্তি খুঁজে পাচ্ছেন না তিনি। তবে সেই সবকিছুর জন্য চেন্নাই সুপার কিংসকে দায়ি করেছেন পাঠান। তার যুক্তি ক্রিস গেইলের মতো ক্রিকেটার চল্লিশ বছর পর্যন্ত আইপিএল খেলতে পারেল রায়না নয় কেন? গত মরশুমে ১২ ম্যাচে ১৭.৭৭ গড়ে মাত্র ১৬০ রান করেছিলেন রান। সেই কারণেই কি এমন হল।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান আইপিএল নিলাম ২০২২ থেকে চেন্নাই সুপার কিংস সুপারস্টার সুরেশ রায়নাকে বাদ দেওয়ার বিষয়ে আপত্তি জানিয়েছেন। পাঠান বলেন, ৩৫ বছর বয়সী রায়নাকে আইপিএল থেকে বাদ দেওয়ার কোনও যৌক্তিকতা নেই, যেখানে বিদেশী খেলোয়াড়রা ৪০ বছর ধরে খেলছেন। পাঠান টুইট করেছেন যে এক মরশুমে তার খারাপ পারফরম্যান্সের জন্য রায়নাকে বরখাস্ত করা ঠিক নয় এবং যে কোনও ফ্র্যাঞ্চাইজি রায়নাকে দলে অন্তর্ভুক্ত করতে পারে।

চেন্নাই সুপার কিংসে ধোনির ডেপুটি ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ধোনির সঙ্গেই। ঘরোয়া ক্রিকেটেও মাঠে নামেন না। তবে এখনও বেশ কয়েক বছর আইপিএল খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন সুরেশ রায়না। চেন্নাই তাঁকে রিটেন না করলেও মনে করা হচ্ছিল রায়নাকে দলে নিতে পারে নিলাম থেকে। তবে চেন্নাই সেপথে হাঁটেনি। ২ কোটি টাকা বেস প্রাইসের রায়নার জন্য দর হাঁকেনি অন্য কোনও দলও। ধোনির পর দলে দ্বিতীয় স্থানে থাকা রায়না গত মরশুমে খেলেও জ্বলে উঠতে পারেননি।

বন্ধ করুন