বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Aution: আর্চারকে দলে আনতে না পেরে আফশোস করছে রাজস্থান রয়্যালস
রাজস্থান  রয়্যালস মালিক মনোজ বাদালে (ছবি:টুইটার)

IPL Aution: আর্চারকে দলে আনতে না পেরে আফশোস করছে রাজস্থান রয়্যালস

  • কেন আর্চারকে বেশি টাকা দিয়ে নিল না রাজস্থান?  রয়্যালস মালিক বাদালে বললেন দলের স্ট্র্যাটেজি। আর্চারকে হারিয়ে আফশোস করছে রাজস্থান রয়্যালস!

রাজস্থান রয়্যালসের মালিক মনোজ বাদালে বলেছেন যে তার ফ্র্যাঞ্চাইজি ভারতীয় খেলোয়াড়দের একটি শক্তিশালী কেন্দ্র তৈরি করতে সফল হয়েছে তবে ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারকে দলে না রাখতে পারার জন্য হতাশ হয়েছেন তিনি। আসন্ন মরশুমে খেলতে পারবেন না আর্চার। দীর্ঘমেয়াদী বিনিয়োগ হিসাবে রবিবার বেঙ্গালুরুতে আইপিএল ২০২২ নিলামে মুম্বই আর্চারকে ৮ কোটি টাকায় কিনেছে। বাদালে বলেন যে তার ফ্র্যাঞ্চাইজি একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে নিলামে প্রবেশ করেছে এবং তারা যা চেয়েছিল তা অর্জন করতে সক্ষম হয়েছে।

বাদালে একটি প্রেস রিলিজে বলেছেন, ‘এই বছর আমাদের লক্ষ্য ছিল শক্তিশালী ভারতীয় খেলোয়াড়দের একটি দল তৈরি করা। যার মধ্যে অশ্বিন, চাহাল, করুণ, সাইনি, দেবদত্ত, সঞ্জু এবং যশস্বী রয়েছে যারা ইতিমধ্যেই দলের সাথে যুক্ত হয়েছেন। আমাদের ফোকাস সর্বদা একটি বিশ্বমানের একাদশ তৈরি করা, যা এটিও দেখায় যে আমরা আমাদের বেশিরভাগ অর্থ প্রাথমিক একাদশে ব্যবহার করার চেষ্টা করেছি।’

বাদালে আরও বলেছেন, ‘আমরা রয়্যালস-এ যে পরিচিত মুখগুলোকে আবার দেখতে চাই তাদের বাছাই করার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। আমরা কিছু দুর্দান্ত আন্তর্জাতিক খেলোয়াড় কিনেছি এবং আমি তাদের দলের জার্সিতে দেখার অপেক্ষায় রয়েছি।’ 

বাদালে বলেছেন যে জোফ্রা আর্চারের মতো একজন খেলোয়াড়কে হারিয়ে তিনি হতাশ হয়েছেন। তবে পরিস্থিতির কারণে এই সিদ্ধান্তকে মেনে নিতে হয়েছে। তিনি বলেন, ‘তিনি বছরের পর বছর ধরে আমাদের দলের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং আমাদের সাথে তার মর্যাদা বেড়েছে। কিন্তু আমরা যদি তাকে ৯ কোটি টাকা দিয়ে আমাদের কাছে রাখতাম, তাহলে আমরা যে দল তৈরি করেছি তা করতে পারতাম না।’ রবিবার শেষ হওয়া দুই দিনের নিলামে রয়্যালস ২৪ খেলোয়াড়কে ৮৯ কোটি পাঁচ লাখ টাকায় কিনেছে। নবদীপ সাইনি ছাড়াও, দলে জিমি নিশাম, নাথান কুলটার-নাইল, রেসি ভ্যান ডের ডুসেন এবং ড্যারিল মিচেলের মতো অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে।

বন্ধ করুন