বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Final 2023 CSK vs GT: IPL ফাইনালের মধ্যেই পুলিশ অফিসারকে 'থাপ্পড়' মহিলার, পরপর ধাক্কা, ভাইরাল ভিডিয়ো

IPL Final 2023 CSK vs GT: IPL ফাইনালের মধ্যেই পুলিশ অফিসারকে 'থাপ্পড়' মহিলার, পরপর ধাক্কা, ভাইরাল ভিডিয়ো

পুলিশ আধিকারিককে ‘থাপ্পড়’ এবং ধাক্কা মহিলার। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো @TheNaziLad)

আইপিএলের ফাইনালের মধ্যেই এক পুলিশ অফিসারকে ধাক্কা মারতে দেখা গিয়েছে এক মহিলাকে। একাধিকবার ধাক্কা মারতে গিয়েছে। শুধু তাই নয়, নেটিজেনদের দাবি, ধাক্কা মারার আগে কমপক্ষে চার থেকে পাঁচবার ওই পুলিশ অফিসারকে থাপ্পড়ও মেরেছেন ওই মহিলা।

বৃষ্টির জন্য এখনও পর্যন্ত আইপিএল ফাইনালে একটিও বল গড়ায়নি। তারইমধ্যে গ্যালারির একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। ওই ভাইরাল ভিডিয়োয় (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে এক পুলিশ অফিসারকে ধাক্কা মারছেন এক মহিলা। একাধিকবার ধাক্কা মারতে গিয়েছে। শুধু তাই নয়, নেটিজেনদের দাবি, ধাক্কা মারার আগে কমপক্ষে চার থেকে পাঁচবার ওই পুলিশ অফিসারকে থাপ্পড়ও মেরেছেন ওই মহিলা। পরবর্তীতে ওই মহিলাকে স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হয়েছে বলে দাবি করেছেন নেটিজেনরা। যদিও বিষয়টি নিয়ে গুজরাট পুলিশ বা আমদাবাদ পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

রবিবার সন্ধ্যা সাতটা ৩০ মিনিট থেকে আইপিএলের ফাইনাল শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির জেরে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নামতে পারেনি গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস। ন্যূনতম পাঁচ ওভারের ম্যাচ (মোট ১০ ওভার) আয়োজনের জন্য এখনও হাতে সময় পড়ে আছে। আম্পায়ার রড টাকার জানিয়েছেন, পাঁচ ওভারের ম্যাচের জন্য রাত ১২ টা ৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করা হবে। সেটাই হবে 'কাট-অফ টাইম'। আর বৃষ্টি থামার পর যেহেতু মাঠ খেলার উপযুক্ত করে তুলতে এক ঘণ্টা মতো লাগবে, তাই রাত ১১ টার পর বৃষ্টি হলে আজ ফাইনাল হওয়ার কার্যত কোনও সম্ভাবনা থাকবে না। রিজার্ভ ডে'তে (সোমবার, ২৯ মে) গড়াবে আইপিএল ফাইনাল।

আরও পড়ুন: CSK vs GT: IPL ফাইনাল কখন শুরু হলে কত ওভারের খেলা হবে, দেখে নিন পরিবর্তিত প্লেয়িং কন্ডিশন

সেইসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গ্যালারির একটি দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োয় (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে, এক পুলিশ আধিকারিকের উদ্দেশ্যে কিছু বলছেন এক মহিলা। তারপর গলার কাছে হাত দিয়ে তাঁকে ধাক্কা মেরে ফেলে দেন। পড়ে যাওয়ার পর ওই আধিকারিক ফের উঠে দাঁড়ান এবং মহিলার সামনে দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু মহিলা তাঁকে ফের ধাক্কা দিয়ে ফেলে দেন।

ওই ঘটনার জেরে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন। এক নেটিজেন বলেছেন, ‘পুলিশ আধিকারিক যদি পালটা থাপ্পড় মারতেন, তাহলে আশপাশের লোকজন থানোস হয়ে উঠতেন।’ অপর একজন বলেন, 'এটা একেবারে মানা যায় না। ওই মহিলার সমস্যাটা কোথায়? (ওই পুলিশ আধিকারিক) কেন কিছু করেননি?' তবে বিষয়টি নিয়ে পুলিশের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা WCL: শেষ ওভারে সোহেলের তাণ্ডব,রুদ্ধশ্বাস ম্যাচে গেইলদের হারিয়ে ফাইনালে পাকিস্তান রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.