বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২০২২ সালের আইপিএল আরও বড় ভাবে এবং ভাল ভাবে আয়োজন করা হবে, দাবি BCCI সচিবের
সৌরভ এবং জয় শাহের সঙ্গে ধোনি।
সৌরভ এবং জয় শাহের সঙ্গে ধোনি।

২০২২ সালের আইপিএল আরও বড় ভাবে এবং ভাল ভাবে আয়োজন করা হবে, দাবি BCCI সচিবের

  • ২০২২ সালে আইপিএল নিয়ে এখন থেকেই চর্চা শুরু হয়ে গিয়েছে। বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন, পরের বছর আরও বড় এবং আরও ভাল করে আয়োজন করা হবে আইপিএলের।

শুভব্রত মুখার্জি: ২০২২ সাল থেকেই আইপিএলে যুক্ত হতে চলেছে আরও দুটি ফ্রাঞ্চাইজি। আর সেই প্রসঙ্গেই বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিলেন, পরের বছর আরও বড় এবং আরও ভাল করে আয়োজন করা হবে আইপিএলের। এ দিকে এখনও পর্যন্ত কত জন ক্রিকেটারকে একটি ফ্র্যাঞ্চাইজি ধরে রাখতে পারবে, সেই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

উল্লেখ্য ১৪তম আইপিএলের ফাইনালে শুক্রবাসরীয় রাতে আমিরশাহিতে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে নিজেদের চতুর্থ আইপিএল ট্রফি জিততে সমর্থ হয়েছে চেন্নাই সুপার কিংস দল। জয় শাহ জানিয়েছেন, এই বছরের আইপিএল শেষ করানোটা বিশাল বড় এক 'চ্যালেঞ্জ' ছিল। তবে প্রত্যেকের নিষ্ঠা, কর্মপরায়ণ মনোভাবের কারণে টুর্নামেন্টটি সাফল্যের সঙ্গে শেষ করা সম্ভব হয়েছে।

শুক্রবাসরীয় ফাইনালের পর জয় শাহ নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে চেন্নাইকে জয়ের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি লেখেন, ‘আইপিএল ২০২১ সালের ট্রফি জয়ের জন্য অভিনন্দন চেন্নাই সুপার কিংসকে। এই মরসুমটা আমাদের সবার জন্য ভীষণ চ্যালেঞ্জিং ছিল। প্রত্যেকের একনিষ্ঠতা, কঠোর পরিশ্রমের জন্য অসম্ভবকে সম্ভব করা গিয়েছে। এই কারণেই ১৪তম সংস্করণ স্মরণীয় হয়ে থাকবে। ২০২২ সালের আইপিএল আরও বড় ,আরও ভাল করে আয়োজন করা হবে।’

এই বছর আইপিএল ভারতে শুরু হলেও শেষ রক্ষা করা সম্ভব হয়নি। করোনার কারণে আইপিএল ভারত থেকে সরিয়ে নিয়ে যেতে হয়ে হয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে। সেখানে অবশ্য নির্বিঘ্নেই আইপিএল সমাপ্ত হয়েছে। ২০২০ সালেও করোনার জন্য সংযুক্ত আরব আমিরশাহিতেই আইপিএলের আসর বসেছিল। কিন্তু ২০২২ সালে আইপিএলের আসর কোথায় বসবে? তাই নিয়ে এখন থেকেই চর্চা শুরু হয়ে গিয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় অবশ্য দাবি করেছেন, ২০২২ সালে ভারতেই আইপিএলের আয়োজন করা হবে।

বন্ধ করুন