বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL: লখনউ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন কেএল রাহুল, স্টোইনিস এবং বিষ্ণোই
মার্কাস স্টোইনিস, কেএল রাহুল এবং রবি বিষ্ণোই।
মার্কাস স্টোইনিস, কেএল রাহুল এবং রবি বিষ্ণোই।

IPL: লখনউ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন কেএল রাহুল, স্টোইনিস এবং বিষ্ণোই

  • জানা গিয়েছে, রাহুলের জন্য তাদের নাকি খরচ হয়েছে ১৫ কোটি টাকা। স্টোইনিসকে ১১ কোটি দিয়ে নিয়েছে সঞ্জীব গোয়েঙ্কারা। আর বিষ্ণোইয়ের জন্য ৪ কোটি খরচ করেছে লখনউ। অর্থাৎ আইপিএল-এর নিলামে ৬০ কোটি টাকা নিয়ে নামবে আইপিএলের নতুন এই ফ্র্যাঞ্চাইজি।

আইপিএল ২০২২ ঘিরে বড় চাঞ্চল্য। ইএসপিএন ক্রিকইনফো-র খবর অনুযায়ী, আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি টিম লখনউ-তে যোগ দিতে চলেছেন কেএল রাহুল, মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোই। এমনও জানা গিয়েছে, এই বছর লখনউ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হতে চলেছেন রাহুলই।

জানা গিয়েছে, রাহুলের জন্য তাদের নাকি খরচ হয়েছে ১৫ কোটি টাকা। স্টোইনিসকে ১১ কোটি দিয়ে নিয়েছে সঞ্জীব গোয়েঙ্কারা। আর বিষ্ণোইয়ের জন্য ৪ কোটি খরচ করেছে লখনউ। অর্থাৎ আইপিএল-এর নিলামে ৬০ কোটি টাকা নিয়ে নামবে আইপিএলের নতুন এই ফ্র্যাঞ্চাইজি।

২০১৮ সাল থেকে আইপিএল-এর অন্যতম ধারাবাহিক ক্রিকেটার রাহুল। গত বছর পঞ্জাব কিংসের অধিনায়ক হিসেবে একাই কার্যত দায়িত্ব নিয়ে দলকে টেনেছেন রাহুল। তবে দল সাফল্য পায়নি। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে অন্যতম উজ্জ্বল ক্রিকেটার রাহুল। সম্ভবত সে কারণেই অধিনায়ক হিসেবে তাঁকে বেছে নিয়েছে লখনউ। দিল্লি ক্যাপিটালস রিটেন করেননি স্টোইনিসকে। তবে অজি অলরাউন্ডার এই আইপিএলে পার্থক্য গড়বে বলে মনে করছে লখনউ। এ দিকে ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স করেছেন রবি বিষ্ণোই। ভারতীয় দলেও তাঁর নাম নিয়ে আলোচনা হচ্ছে।

এ দিকে আর এক ফ্র্যাঞ্চাইজি দল আহমেদাবাদ ইতিমধ্যে তিন ক্রিকেটারের নাম ঘোষণা করা দিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের হার্দিক পাণ্ডিয়া, কলকাতা নাইট রাইডার্সের শুভমন গিল এবং সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খানকে দলে নিয়েছে তারা।

বন্ধ করুন