বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > উমরানের দ্রুত গতির বলে আহত হয়ে মাঠেই শুয়ে পড়লেন মায়াঙ্ক! দেখুন সেই ভিডিয়ো
উমরান মালিকের একটি বলে আঘাত পেলেন পঞ্জাব কিংসের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল

উমরানের দ্রুত গতির বলে আহত হয়ে মাঠেই শুয়ে পড়লেন মায়াঙ্ক! দেখুন সেই ভিডিয়ো

  • উমরানের দ্রত গতির বল মায়াঙ্কের পাঁজরে লাগে। এই বলের গতি ছিল ঘণ্টায় প্রায় ১৪৩ কিলেমিটার। বল মায়াঙ্কের পাঁজরে আঘাতের পর তিনি মাঠেই শুয়ে পড়েন। মাঠের মধ্যে তাকে ব্যাথায় ছটফট করতে দেখা যায় এবং এই কারণে দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকে। যখন মাঠে মায়াঙ্কের চিকিৎসা চলছিল তখন ব্যাথায় চোখ বুজে নিচ্ছিলেন মায়াঙ্ক।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ বনাম পঞ্জাব কিংসের মধ্যে ২০২২ আইপিএল-এর লিগ পর্বের শেষ ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচে প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে করে ১৫৭/৮ রান। এই লক্ষ্য তাড়া করতে গিয়ে উমরান মালিকের একটি বলে আঘাত পান পঞ্জাব কিংসের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল। 

উমরান মালিকের দ্রত গতির বল মায়াঙ্ক আগরওয়াল পাঁজরে লাগে। এই বলের গতি ছিল ঘণ্টায় প্রায় ১৪৩ কিলেমিটার। বল মায়াঙ্কের পাঁজরে আঘাতের পর মায়াঙ্ক মাঠেই শুয়ে পড়েন। মাঠের মধ্যে তাকে ব্যাথায় ছটফট করতে দেখা যায় এবং এই কারণে দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকে। যখন মাঠে মায়াঙ্কের চিকিৎসা চলছিল তখন ব্যাথায় চোখ বুজে নিচ্ছিলেন মায়াঙ্ক আগরওয়াল। যা ধরা পড়ে যায় টিভির ক্যামেরায়। একটা সময়ে চোটের ব্যাথায় তাকে কাঁদতেও দেখা যায়। 

শাহরুখ খানের আউটের পর ৬.৪ তম ওভারে ব্যাট করতে নামেন পঞ্জাব কিংসের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল। শর্ট বল দিয়ে তাকে স্বাগত জানান উমরান মালিক। মায়াঙ্ক আগরওয়াল বলের গতি পড়তে না পারায় সেটি গিয়ে তার পাঁজরে আঘাত করে। মায়াঙ্ক ব্যাথায় কাঁপতে কাঁপতে এক দৌড় দেন। এর পরে মাটিতে শুয়ে পড়েন মায়াঙ্ক। ফিজিও এসে তার পাঁজর দেখেন এবং কিছুক্ষণ পর যখন খেলোয়াড় সুস্থ বোধ করেন তখন খেলা ফের শুরু হয়। পরের ওভারে বড় শট মারার চেষ্টায় আউট হয়ে বসেন তিনি। ৭.৫ ওভারে ওয়াশিংটন সুন্দরের বলে ব্যাক্তিগত মাত্র এক রান করে আউট হয়ে যান মায়াঙ্ক।

বন্ধ করুন