বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > অনেকের সুযোগ ছিল, আমায় কেনেনি-অন্য দলগুলির ওপর অভিমান করলেন কোহলি?
RCB ক্যাম্পে বিরাট কোহলি (ছবি:এএনআই) (ANI)

অনেকের সুযোগ ছিল, আমায় কেনেনি-অন্য দলগুলির ওপর অভিমান করলেন কোহলি?

  • বিরাট কোহলিএকমাত্র ক্রিকেটার যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সমস্ত ১৫টি মরশুমই একটি দলের হয়ে খেলেছেন। কোহলি এখনও পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রতি তার আনুগত্য রেখেছেন। এবার তিনি RCB নিয়ে নিজের মত প্রকাশ করেছেন।

বিরাট কোহলি একমাত্র ক্রিকেটার যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সমস্ত ১৫টি মরশুমই একটি দলের হয়ে খেলেছেন। কোহলি এখনও পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রতি তার আনুগত্য রেখেছেন। এবার তিনি RCB নিয়ে নিজের মত প্রকাশ করেছেন। কোহলি যিনি ২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর থেকে আরসিবি-র অংশ ছিলেন। তিনি বলেছেন অনেক ফ্র্যাঞ্চাইজি তাঁকে বেছে নেওয়ার সুযোগ পেয়েছিল কিন্তু কেউই তার ক্যারিয়ারের শুরুতে তাঁকে এতোটা সমর্থন করত না বা আরসিবি-র মতো কেউই তার ক্ষমতার উপর বিশ্বাস করত না।

স্টার স্পোর্টসে আরসিবি-র ফ্র্যাঞ্চাইজি শোতে কোহলি বলেছিলেন,‘এই ফ্র্যাঞ্চাইজি আমাকে প্রথম তিন বছরে সুযোগের পরিপ্রেক্ষিতে যা দিয়েছে এবং আমাকে যে ভাবে বিশ্বাস করেছে সেটাই সবচেয়ে বড় পাওয়া। কারণ আমি আগেও বলেছি যে অনেক দলই ছিল যারা আমায় নিত কিন্তু তারা আমাকে সমর্থন করত না,তারা আমায় এতটা বিশ্বাস করত না।’

দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) ড্রাফট থেকে ভারতের অনূর্ধ্ব-১৯ তারকা বিরাট কোহলিকে বাছাই করার প্রথম সুযোগ পেয়েছিল কিন্তু তারা বাঁহাতি পেসার প্রদীপ সাংওয়ানকে নিজেদের দলে নিয়েছিল। কোহলি স্থানীয় ছেলে এবং অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের অধিনায়ক হওয়ার পরেও তার প্রতি বিশ্বাস দেখায়নি দিল্লি। যদিও কয়েক মাস আগে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছিল ক্যাপ্টেন বিরাট কোহলি। সেই কারণেি হয়তো অভিমান করেই এমন বক্তব্য রাখলেন কোহলি।

বন্ধ করুন