বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > এবার কি শাহরুখের KKR-র সঙ্গে যুক্ত হবেন আমির? রিঙ্কুর প্রশংসার মধ্যে কী ইঙ্গিত?
রিঙ্কু সিংয়ের প্রশংসা করেন আমির খান। (ছবি সৌজন্যে আইপিএল এবং ফেসবুক ভিডিয়ো @KKRiders)

এবার কি শাহরুখের KKR-র সঙ্গে যুক্ত হবেন আমির? রিঙ্কুর প্রশংসার মধ্যে কী ইঙ্গিত?

  • শাহরুখ খান এবং জুহি চাওলার দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে কি যুক্ত হবেন আমির খান? একটি ভিডিয়ো দেখে এমনই জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ তো প্রশ্ন করেছেন, আমির কি কেকেআরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন?

আগামী বছর কি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে যুক্ত হবেন আমির খান? নয়া একটি ভিডিয়ো দেখে এমনই প্রশ্ন জাগল নেটিজেনদের একাংশের মনে। যদিও বিষয়টি নিয়ে কেকেআরের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

শনিবার শাহরুখ খান এবং জুহি চাওলার দল কেকেআরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আমিরের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে ১৫ বলে ৪০ রানের ইনিংসের জন্য রিঙ্কুর ভূয়সী প্রশংসা করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আরও পড়ুন: KKR vs LSG: 'আমি একেবারেই দুঃখিত নই', IPL থেকে ছিটকে গিয়েও স্পষ্ট বললেন KKR অধিনায়ক শ্রেয়স

আমির বলেন, ‘রিঙ্কু কী দুর্দান্ত খেলছিল। মানে এতটাই ভালো খেলছিল যে একা হাতেই প্রায় ম্যাচ জিতিয়ে দিয়েছিল ও। ব্যাটে (বল) লেগেছিল। ওই ছেলেটা (এভিন লুইস) দুর্দান্ত ক্যাচ ধরেছিল। অবিশ্বাস্য ক্যাচ ধরেছে ও। নাহলে রিঙ্কু তো ম্যাচ জিতিয়েই দিচ্ছিল। তবে ঠিক আছে। হার-জিত লেগেই থাকে। আগামী বছর, আগামিদিনে আমিও থাকব আপনার সঙ্গে।’ পালটা রিঙ্কুও ধন্যবাদ জানান। সঙ্গে রিঙ্কু বলেন, ‘আমি আশা করছি যে আগামী বছর আপনি আমাদের দলের সঙ্গে থাকবেন।’

সেই ভিডিয়ো দেখে নেটিজেনদের একাংশের প্রশ্ন, কী বলতে চাইলেন আমির? তিনি কি আগামী বছর কেকেআরের সঙ্গে যুক্ত হবেন? তেমনই একজন বলেন, 'ব্যাপারটা একটি বলবে? আগামী বছর আমির খান দলের সঙ্গে কী করবেন?' যদিও একাংশের বক্তব্য, কেকেআরের সমর্থক হিসেবে থাকার কথা বলেছেন আমির। অপর একজন তো একধাপ এগিয়ে বলেন, 'আগামী বছর আমিও থাকব!!! এসআরকের (শাহরুখ খান) দলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন আমির খান? এটা কীভাবে সম্ভব?'

বন্ধ করুন