বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘এ ভাবে কি কেউ আউট হয়,’ DC-র বিরুদ্ধে ধাওয়ানের ব্যাটিং নিয়ে বিরক্ত আকাশ চোপড়া
ধাওয়ানের ব্যাটিং নিয়ে বিরক্ত আকাশ চোপড়া (ছবি:iplt20.com)

‘এ ভাবে কি কেউ আউট হয়,’ DC-র বিরুদ্ধে ধাওয়ানের ব্যাটিং নিয়ে বিরক্ত আকাশ চোপড়া

  • দিল্লি ম্যাচের পরে পঞ্জাব দল নিয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন,‘শিখর ধাওয়ানের থেকে আমার অনেক আশা ছিল। কিন্তু তিনি অদ্ভুত ভাবে আউট হয়েছেন। ললিত যাদবের বলে ঐ ভাবে কেউ বল মারে! এ ভাবে কি কেউ আউট হয়।’

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া আইপিএল ২০২২-এ পঞ্জাব কিংসের অলরাউন্ডার ওডিন স্মিথের পারফরম্যান্স নিয়ে কড়া সমালোচনা করেছিলেন। এ বার তিনি জনি বেয়ারস্টোকে নিয়ে প্রশ্ন তুললেন। সঙ্গে ভানুকা রাজাপক্ষের জন্য গলা ফাটালেন আকাশ চোপড়া। আসলেভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন,স্মিথ তার বোলিংয়ের পাশাপাশি ব্যাট দিয়ে জওহরকে দেখিয়েছিলেন। এরপরে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি তাঁকে ৬ কোটি টাকায় কেনে। এই মরশুমে এখন পর্যন্ত নিজের ফ্র্যাঞ্চাইজির হয়ে সবকটি ম্যাচ খেলেছেন ওডিন। তিনি দিল্লি ম্যাচের আগে পর্যন্ত ব্যাট হাতে ১১৫.৯০ স্ট্রাইক রেটে ৫১ রান করেছেন। একই সময়ে,তিনি ১১.৮৭ এর দুর্বল ইকোনমি রেটে বল হাতে ছয় উইকেট নিয়েছেন। তবু তাকে বাদ দিয়েই দিল্লির বিরুদ্ধে খেলতে নেমেছিল পঞ্জাব।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পঞ্জাবের ম্যাচের প্রসঙ্গেআকাশ চোপড়া ম্যাচের পূর্বরূপ দেখার সময় তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন,‘ওডিয়ন স্মিথ পঞ্জাব কিংসের জন্য একটি বড় রহস্য।’ইংলিশ ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে ফ্র্যাঞ্চাইজি শ্রীলঙ্কান ব্যাটসম্যান ভানুকা রাজাপক্ষের বদলি হিসেবে অন্তর্ভুক্ত করেছিল। কিন্তু এখনও পর্যন্ত জনি খারাপ পারফরমার করেছেন। তিন ম্যাচে মাত্র ৩২ রান করেছেন বেয়ারস্টো। মায়াঙ্ক আগরওয়াল এবং শিখর ধাওয়ানকেও ভালো করতে হবে বলেছিলেন আকাশ চোপড়া।

তবে দিল্লি ম্যাচের পরে পঞ্জাব দল নিয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন,‘শিখর ধাওয়ানের থেকে আমার অনেক আশা ছিল। কিন্তু তিনি অদ্ভুত ভাবে আউট হয়েছেন। ললিত যাদবের বলে ঐ ভাবে কেউ বল মারে! এ ভাবে কি কেউ আউট হয়।’ এরপরে মায়াঙ্ককে নিয়ে বলতে গিয়ে তিনি বলেন,‘ভালো খেলছিলেন কিন্তু তিনিও পরের ওভারে আউট হয়ে যান।’ এরপরে তিনি বলেন, লিভিংস্টোন বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। সঙ্গে জনি বেয়ারস্টো বেশিক্ষণ খেলতে পারেননি।ভানুকা রাজাপক্ষের জন্য গলা ফাটালেন আকাশ চোপড়া।

বন্ধ করুন