বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: RCB জিততেই রহস্যজনক টুইট LSG-র, নেটপাড়া বলল ‘গম্ভীরের সঙ্গে সব ঠিক আছে তো?’

IPL 2023: RCB জিততেই রহস্যজনক টুইট LSG-র, নেটপাড়া বলল ‘গম্ভীরের সঙ্গে সব ঠিক আছে তো?’

বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। ছবি- পিটিআই  (PTI)

মাত্র ৫৯ রানে রাজস্থান রয়্যালসকে গুটিয়ে দেওয়ার পর লখনউ সুপার জায়ান্টসের রহস্যজনক পোস্ট সোশ্যাল মিডিয়ায়। 

রাজস্থান রয়্যালসের ঘরের মাঠে জয়পুরে আটকে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মাত্র ৫৯ রানে অলআউট হয়ে যায় রাজস্থান। এই জয়ের পরে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৪৯ রানে অলআউট হয়ে যাওয়ার জ্বালা অনেকটা প্রশমিত করতে পেরেছে বিরাট কোহলিরা। ২০১৭ সালে তৎকালীন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীরের দলের বিরুদ্ধে শোচনীয়ভাবে পরাজয় ঘটে আরসিবির। চলতি মরশুমে রাজস্থানকে আইপিএলের ইতিহাসের তৃতীয় সর্বনিন্ম রান করতে বাধ্য করে তারা। এই ম্যাচের পরে দুই দলের সমর্থকদের মধ্যে ফের উত্তেজনার পারদ চড়েছে।

রাজস্থান রয়্য়ালসকে ১১২ রানের ব্যবধানে হারানোর পর গ্রুপ টেবিলে বড়সড় পরিবর্তন ঘটিয়েছে আরসিবি। এখন তারা ১২টি ম্যাচের মধ্যে ৬টি ম্যাচ জিতে ফের প্লেঅফের লড়াইয়ে নিজেদের জায়গা করে নিয়েছে। এই ম্যাচ থেকে প্রাপ্ত রান রেট তাদেরকে অনেকটাই সাহায্য করবে। বিরাট কোহলিরা মাত্র এক পয়েন্টের ব্যবধানে পিছিয়ে রয়েছে লখনউ সুপার জায়ান্টসের থেকে।

মহম্মদ সিরাজদের বাকী রয়েছে আর মাত্র দুইটি ম্যাচ। যার মধ্যে একটি তারা খেলবে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের বিরুদ্ধে। খেলাটি হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। অন্য ম্যাচটি খেলবে সানরাইজ হায়দরাবাদের বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে। এই দুটি ম্যাচ জিততে পারলেই তাদের রান গিয়ে দাঁড়াবে ১৬ পয়েন্টে। তার ফলে প্লেঅফে ওঠার লড়াই থাকবে তারা। তবে প্লেঅফে উঠতে গেলে অন্য দলগুলির দিকে তাকিয়ে থাকতে হবে।

তবে এখনই ভক্তরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে প্লেঅফের ম্যাচ দেখতে চাইছে। সোশ্যাল মিডিয়ায় সেই নিয়ে উত্তেজনা ছড়িয়েছে সমর্থকদের মধ্যে। এক সমর্থক সোশ্যাল মিডিয়ায় গৌতম গম্ভীরকে উল্লেখ করে একটি পোস্টে লেখেন, ‘সবকিছু ঠিকঠাক আছে তো?’ জবাবে লখনউ সুপার জায়ান্টস আরসিবির ম্যাচের প্রশংসা করে কয়েকটি ইমোজি দেন। ভক্তরা এই দুটি দলের ম্যাচ দেখতে চাইছে কারণ এই বছর আইপিএল শুরু হবার পর লখনউ এবং ব্যাঙ্গালোর জয় ছিনিয়ে নেয় সুপার জায়ান্টস।

ফিরতি ম্যাচে বিরাট কোহলি নিজের আগ্রাসন দেখিয়ে ম্যাচে ফিরে আসে। তারপরেই বিতর্কে জড়িয়ে পড়েন গম্ভীর এবং কোহলি। যা নিয়ে দীর্ঘ আলোচনা এবং সমালোচনার ঝড় বইতে থাকে ক্রিকেট মহলে। আরসিবি এবং লখনউয়ের মধ্যে প্লেঅফের লড়াই হবে কিনা তা সময় বলবে। তবে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে এখন থেকেই। এখন এটাই দেখার প্লেঅফে কোন দল জায়গা করে নিতে পারে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন? নরেন্দ্রনাথকে মেয়রের মুখ করে দুর্গাপুরে নামছে TMC, লক্ষ্য শহরের হারা ওয়ার্ড জয় সরকারি চাকরি ও শিক্ষায় ৬৫% জাতিগত সংরক্ষণের নীতি বাতিল এই রাজ্যে, বড় রায় HC-র সূর্য শুক্রের মিলনে গঠিত শুক্রাদিত্য যোগ, ৩ রাশির ভাগ্য বদলাবে, বাড়বে রোজগার

T20 WC 2024

কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.