বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সাক্ষী ধোনি গর্ভবতী? ইঙ্গিত দিলেন রায়নার স্ত্রী, নেট দুনিয়ায় যা নিয়ে উঠল ঝড়
পরিবার নিয়ে ধোনি এবং রায়না।
পরিবার নিয়ে ধোনি এবং রায়না।

সাক্ষী ধোনি গর্ভবতী? ইঙ্গিত দিলেন রায়নার স্ত্রী, নেট দুনিয়ায় যা নিয়ে উঠল ঝড়

  • শুক্রবার কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। উচ্ছ্বাসে ভাসছে সিএসকে ব্রিগেড। এই নিয়ে চার বার চ্যাম্পিয়ন হলেন ধোনিরা। এর মধ্যেই খুশির খবর দিলেন প্রিয়াঙ্কা। তাঁর থেকেই জানা গিয়েছে, সাক্ষীর চার মাসের গর্ভবতী হওয়ার খবর।

এ যেন ঠিক দেওয়ালি ধামাকা। চেন্নাই সুপার কিংস আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পরেই আরও একটি খুশি খবর সিএসকে পরিবারে। তাদের পছন্দের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আবার বাবা হতে চলেছেন। তাঁর স্ত্রী সাক্ষী ধোনি নাকি চার মাসের গর্ভবতী। এমনই ইঙ্গিত দিয়েছেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়না।

শুক্রবার কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। উচ্ছ্বাসে ভাসছে সিএসকে ব্রিগেড। এই নিয়ে চার বার চ্যাম্পিয়ন হলেন ধোনিরা। এর মধ্যেই খুশির খবর দিলেন প্রিয়াঙ্কা। তাঁর থেকেই জানা গিয়েছে, সাক্ষীর চার মাসের গর্ভবতী হওয়ার খবর। যে খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। আর এই খবরই এখন হটকেক।

এই খবর পেয়ে শুধু চেন্নাইয়ের সমর্থকেরা নন, গোটা দেশের ক্রিকেট ভক্তরাই উচ্ছ্বসিত। শুভেচ্ছা যেন উপচে পড়ছে নেটদুনিয়ায়।

মাহি এবং সাক্ষীর একটি মেয়ে রয়েছে। নাম জিভা। ধোনির খুবই আদরের ছোট্ট জিভা। এ বার দ্বিতীয় সন্তান জন্ম দিতে চলেছেন সাক্ষী। একেই চেন্নাইকে চ্যাম্পিয়ন করেছেন অধিনায়ক ধোনি। তার উপর আবার সাক্ষীর গর্ভবতী হওয়ার খবর। সব মিলিয়ে উৎসবের মেজাজে রয়েছেন ধোনির সমর্থকেরা।

শুক্রবার আইপিএল ফাইনালে কলকাতাকে একেবারে উড়িয়ে দিয়েছে চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস। ৩ উইকেটে ১৯২ রান করে তারা। জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৬৫ রান করে কলকাতা। ২৭ রানে ম্যাচ জিতে যায় চেন্নাই।

বন্ধ করুন