বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > '১৫ কোটি টাকার প্রতারণা করেছেন ইশান!' MI ব্যর্থতার জন্য ভক্তরা দায়ী করল কিষাণকে
 MI-এর ব্যর্থতার জন্য ইশান কিষাণকেই দায়ী করলেন ভক্তরা
 MI-এর ব্যর্থতার জন্য ইশান কিষাণকেই দায়ী করলেন ভক্তরা

'১৫ কোটি টাকার প্রতারণা করেছেন ইশান!' MI ব্যর্থতার জন্য ভক্তরা দায়ী করল কিষাণকে

  • গত পাঁচ ইনিংসে ইশান করেছেন মাত্র ২৬, ৩, ১৩, ০ ও ৮ রান। বাজে ব্যাটিংয়ের কারণে ইশান এখন সোশ্যাল মিডিয়ায় মানুষের ক্ষোভের শিকার হচ্ছেন। আইপিএল ২০২২-এর সবচেয়ে দামি খেলোয়াড় হয়ে এখন ভক্তদের নজরে এসেছেন ইশান।

২০২২ আইপিএল এ এখন পর্যন্ত নিজেদের সবচেয়ে খারাপ পর্বের মধ্য দিয়ে যাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স। দলটি রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৩৬ রানে পরাজয়ের সম্মুখীন হয়েছে। এই মরশুমে এটা ছিল তাদের টানা অষ্টম পরাজয়। এই পরাজয়ের পরে, বলা যেতেই পারে যে দলটি এখন কার্যত আইপিএল ২০২২ প্লে অফের দৌড়ের প্রায় বাইরে চলে গেছে। মুম্বইয়ের এই লজ্জাজনক পারফরম্যান্সের জন্য ভক্তরা এখন দায়ী করছেন ওপেনার ইশান কিষাণকে। ভক্তরা বিশ্বাস করেন যে আইপিএল ২০২২-এর সবচেয়ে দামি খেলোয়াড় হওয়া সত্ত্বেও, ইশানের পারফরম্যান্স লজ্জাজনক। লখনউয়ের বিরুদ্ধে ইশান ২০ বলে মাত্র ৮ রান করে আউট হন। একই সঙ্গে চেন্নাইয়ের বিরুদ্ধে খাতা খুলতে পারেননি। চলতি মরশুমে এখন পর্যন্ত ৮ ম্যাচে মাত্র ১৯৯ রান করেছেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০২২ নিলামে ইশানের উপর একটি বড় বাজি ধরেছিল। তার জন্য ১৫.২৫ কোটি টাকা পেয়েছে। তিনি আইপিএল ২০২২-এর সবচেয়ে দামি খেলোয়াড়। তবে এত টাকা পাওয়ার পরও ইশানের ব্যাট এখনও নীরব। গত পাঁচ ইনিংসে মাত্র ৫০ রান করেছেন ইশান। দল যখনই তাঁর কাছ থেকে ভাল শুরুর আশা করেছে তখনই দায়িত্ব জ্ঞানহীন শট খেলে আউট হয়ে গিয়েছেন ইশান কিষাণ। গত পাঁচ ইনিংসে ইশান করেছেন মাত্র ২৬, ৩, ১৩, ০ ও ৮ রান।

বাজে ব্যাটিংয়ের কারণে ইশান এখন সোশ্যাল মিডিয়ায় মানুষের ক্ষোভের শিকার হচ্ছেন। আইপিএল ২০২২-এর সবচেয়ে দামি খেলোয়াড় হয়ে এখন ভক্তদের নজরে এসেছেন ইশান।

নেটিজেনরা এমনও বলেছেন যে ইশান মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে ১৫.২৫ কোটি টাকার প্রতারণা করেছেন। তাদের মতে এখন ইশানের বিশ্রাম নিয়ে দলের বাইরে থাকা উচিত।

বন্ধ করুন