বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'খেলতে না পারাটা হতাশাজনক', মুষড়ে পড়েছেন RR-এর ডেভিড মিলার
ডেভিড মিলার।
ডেভিড মিলার।

'খেলতে না পারাটা হতাশাজনক', মুষড়ে পড়েছেন RR-এর ডেভিড মিলার

  • এই মরসুমে রাজস্থান রয়্যালসের হয়ে ১০৯ রান করেছেন ডেভিড মিলার। আইপিএলের প্রথম পর্বে যখন ভারতে খেলা হয়েছিল, তখন প্রথম ম্যাচে দিল্লির বিরুদ্ধে ৬২ রানের একটি দুরন্ত ইনিংস খেলেছিলেন। আমিরশাহীতে তিনি চোটকে সঙ্গী করেই এসে পৌঁছান।

শুভব্রত মুখার্জি : চলতি আইপিএলে রাজস্থান রয়্যালস দলের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। প্লে অফের দৌড় থেকে তারা ছিটকে গিয়েছেন সঞ্জু স্যামসনের দল। এ দিকে দলে সুযোগ না পেয়ে হতাশ হয়ে পড়ছেন ডেভিড মিলার। সেই বিষয়েই কথা বলতে গিয়ে মিলারের বক্তব্য, প্রথম একাদশে খেলতে না পারার বিষয়টি সত্যিই যন্ত্রণার।

রাজস্থান রয়্যালসের হয়ে মরশুমের শেষ ম্যাচগুলোতে প্রথম একাদশে খেলার ইচ্ছাপ্রকাশও করেছেন মিলার। এই মরসুমে রাজস্থান রয়্যালসের হয়ে তিনি ১০৯ রান করেছেন। আইপিএলের শুরুতে অর্থাৎ প্রথম পর্বে যখন ভারতে খেলা হয়েছিল, তখন প্রথম ম্যাচে দিল্লির বিরুদ্ধে ৬২ রানের একটি দুরন্ত ইনিংস খেলেছিলেন তিনি। আমিরশাহীতে তিনি চোটকে সঙ্গী করেই এসে পৌঁছান। তবে আইপিএলের দ্বিতীয় পর্বে দিল্লির বিরুদ্ধে ম্যাচে তিনি খেললেও, ব্যাট হাতে ভাল পারফরম্যান্স করতে পারেননি। মাত্র ৭ রান করে আউট হওয়ার পরে, তাঁর বদলে এভিন লুইসকে দলে সুযোগ দেওয়া হয়।

এই প্রসঙ্গে বলতে গিয়েই ডেভিড মিলার আমিরশাহীর স্থানীয় এক জনপ্রিয় সংবাদপত্রকে জানান, ‘আমি খেলতে সব সময় ভালবাসি। রাজস্থানের হয়ে পারফরম্যান্স করে দলের হয়ে পজিটিভ কিছু যোগদান করতে আমি মুখিয়ে রয়েছি। মাঝে মধ্যে খেলতে না পারাটা বেশ হতাশাজনক। আরও বেশি করে হতাশার, যখন দল হারছে। কিন্তু এটা ও মাথায় রাখতে হবে দিনের শেষে মাত্র ১১ জন খেলতে পারে। আর এটাই খেলার নিয়ম।’

বন্ধ করুন