বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > মুম্বই ইন্ডিয়ানস রিটেন না করায় ভেঙে পড়েছিলেন হার্দিক, ফাঁস করলেন রবি শাস্ত্রী

মুম্বই ইন্ডিয়ানস রিটেন না করায় ভেঙে পড়েছিলেন হার্দিক, ফাঁস করলেন রবি শাস্ত্রী

তখনও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন হার্দিক পান্ডিয়া

এরপরে প্রাথমিকভাবে অবাক হয়েছিলেন হার্দিক পান্ডিয়া। মুম্বইয়ের এই সিদ্ধান্তের পরে, শুধু ভক্তরা নয়, পান্ডিয়া নিজেও ভেঙে পড়েছিলেন। অন্যদিকে, রবি শাস্ত্রী জানিয়েছেন হার্দিক ধরে না রাখার পরে পান্ডিয়ার কী হয়েছিল।

হার্দিক পান্ডিয়াকে মুম্বইয়ের দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে বিবেচনা করা হয়েছিল, কারণ তাকে ব্যাট এবং বল উভয়ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা গিয়েছিল। তা সত্ত্বেও, মুম্বই দল ২০২২ আইপিএল-এ তাদের মারাত্মক খেলোয়াড়কে ধরে রাখেনি। মুম্বই রোহিত শর্মা, বুমরাহ, সূর্যকুমার এবং কাইরন পোলার্ডকে ধরে রেখেছিল। ইশান কিষাণকে বড় অর্থের বিনিময়ে নিলাম থেকে কিনেছিল। এমন অবস্থায় হার্দিককে দলে না রাখায় অবাক হয়েছিলেন অনেকেই। সেই তালিকায় ছিলেন হার্দিক নিজেও।

আরও পড়ুন… ENG vs IND: রান করে ঋণ চোকাতে চাই- রোহিতের ব্যাকিংয়েই সাফল্য, বললেন সূর্যকুমার 

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। হার্দিক পান্ডিয়া, যিনি ২০২২ আইপিএল-এ ইতিহাস তৈরি করেছিলেন, তাকেই মুম্বই ইন্ডিয়ান্স ধরে রাখেনি। এরপরে প্রাথমিকভাবে অবাক হয়েছিলেন হার্দিক পান্ডিয়া। মুম্বইয়ের এই সিদ্ধান্তের পরে, শুধু ভক্তরা নয়, পান্ডিয়া নিজেও ভেঙে পড়েছিলেন। অন্যদিকে, রবি শাস্ত্রী জানিয়েছেন হার্দিক ধরে না রাখার পরে পান্ডিয়ার কী হয়েছিল।

আরও পড়ুন… ENG vs IND: রান করে ঋণ চোকাতে চাই- রোহিতের ব্যাকিংয়েই সাফল্য, বললেন সূর্যকুমার

লর্ডসে ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় ওডিআই ম্যাচ চলাকালীন রবি শাস্ত্রী বলেছিলেন যে ‘যখন মুম্বই ইন্ডিয়ান্স তাকে (হার্দিক পান্ডিয়া) ধরে রাখে নি, তখন এটি তার কাছে একটি ধাক্কা ছিল।’ হার্দিক পান্ডিয়াকে হয়তো মুম্বইয়ের দলে রাখা হয়নি, কিন্তু নতুন আইপিএল দল গুজরাট টাইটান্স তার প্রতি আস্থা দেখিয়ে তাকে তাদের দলের অধিনায়ক করেছিল। হার্দিকও দুর্দান্তভাবে অধিনায়কত্ব করে ফ্র্যাঞ্চাইজির মন জয় করেছেন। নিজের অধিনায়কত্বে গুজরাট টাইটান্সকে প্রথম শিরোপা জিতিয়েছেন। হার্দিকের আইপিএল-এর পারফরম্যান্সের দিকে তাকালে দেখা যাবেহার্দিক ব্যাট হাতে ৪৮৭ রান করেছিলেন এবং বোলিংকরে আটটি উইকেট শিকার করেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন ১-৩-র বদলা ৩-১, ধোনির ছবি দিয়ে পোস্ট KKR-র, গম্ভীর অ্যাডমিন? রসিকতা নেটপাড়ার খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন অক্ষয়-টাইগার, ভাইরাল ভিডিয়ো WPL 2024: খাতা খুলেই লিগ টেবিলে RCB-কে টপকে দুইয়ে দিল্লি ক্যাপিটালস, একে কারা? PSL-এ বাবরের দ্বিতীয় শতরানের রাতে, ইসলামাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় জালমির পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.