বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > লড়াই করে জিততে হয়েছে, MI-এর বিরুদ্ধে জয়ের পর দাবি পন্তের
রোহিত শর্মার সঙ্গে ঋষভ পন্ত। (ANI)
রোহিত শর্মার সঙ্গে ঋষভ পন্ত। (ANI)

লড়াই করে জিততে হয়েছে, MI-এর বিরুদ্ধে জয়ের পর দাবি পন্তের

  • শারজার উইকেট একেবারেই ব্যাটিং সহায়ক ছিল না। এই উইকেটে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে মাত্র ১২৯ রান করতে সক্ষম হয় মুম্বই ব্যাটাররা। রান তাড়া করতে নেমে অশ্বিন-শ্রেয়স জুটি দিল্লিকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেয়।

শুভব্রত মুখার্জি: শুক্রবারের ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে কেকেআর হেরে যাওয়ার পরেই প্লে অফে যাওয়াটা নিশ্চিত করে ফেলেছিল ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস। ফলে শনিবাসরীয় দুপুরে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে দিল্লির জন্য ম্যাচটা ছিল কার্যত নিয়মরক্ষার। তবে এই ম্যাচেও জয় ছিনিয়ে নিয়েছে দিল্লি। ম্যাচ শেষে দিল্লি অধিনায়ক ঋষভের অকপট স্বীকারোক্তি লড়াই করেই ম্যাচটা জিততে হয়েছে।

শারজার উইকেট একেবারেই ব্যাটিং সহায়ক ছিল না। এই উইকেটে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে মাত্র ১২৯ রান করতে সক্ষম হয় মুম্বই ব্যাটাররা। রান তাড়া করতে নেমে অশ্বিন-শ্রেয়স জুটি দিল্লিকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেয়। একটা সময় রান তাড়া করতে গিয়ে দিল্লির স্কোর ছিল ৪ উইকেটে ৫৭। সেখান থেকে ম্যাচ ঘুরিয়ে দেন দিল্লির ব্যাটাররা।

ম্যাচ শেষে ঋষভ বলেন, ‘শারজার উইকেটটা সবসময় আলাদা ভাবে খেলে। হ্যাঁ এই কারণেই আমাদেরকে অত্যন্ত লড়াই করে এই জয় ছিনিয়ে আনতে হয়েছে। আমরা পাওয়ার প্লেতেই মূলত আমাদের পেসারদের দিয়ে বল করাতে চেয়েছিলাম। এই উইকেটে স্পিনারদের বল করাটা সুবিধের। আমি অশ্বিনের একটি ওভার ধরে রেখেছিলাম। উদ্দেশ্যে ছিল ওকে পোলার্ড এবং হার্দিকের থেকে দূরে রাখা। এই মরশুমে দলের সব থেকে বড় আবিষ্কার আবেশ খান। দিল্লি ক্যাপিটালসে আমরা আমাদের ভুল থেকেই শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যাই।’

বন্ধ করুন