বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > চাহালকে নাকি নাচ শেখাচ্ছেন জো রুট! চেন্নাই ম্যাচ জিতে এমনই তথ্য দিলেন RR তারকা

চাহালকে নাকি নাচ শেখাচ্ছেন জো রুট! চেন্নাই ম্যাচ জিতে এমনই তথ্য দিলেন RR তারকা

জো রুট ও যুজবেন্দ্র চাহাল (ছবি-ইনস্টাগ্রাম)

লিগ শুরু হতেই বিদেশি খেলোয়াড়দের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে তাঁকে। এখন তার আরেকটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে যুজবেন্দ্র চাহাল এবং জো রুট তাদের দুর্দান্ত নাচ দিয়ে সকলকে চমকে দিয়েছেন।

চলতি মরশুমে ভারতে আইপিএল ক্রেজ চরমে পৌঁছেছে। বিভিন্ন সময়ে ভক্তদের পাশাপাশি দলগুলোর খেলোয়াড়দেরও এই লিগ উপভোগ করতে দেখা যাচ্ছে। তাদের একজন রাজস্থান রয়্যালসের স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল। লিগ শুরু হতেই বিদেশি খেলোয়াড়দের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে তাঁকে। এখন তার আরেকটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে যুজবেন্দ্র চাহাল এবং জো রুট তাদের দুর্দান্ত নাচ দিয়ে সকলকে চমকে দিয়েছেন।

যুজবেন্দ্র চাহালের সঙ্গে সব খেলোয়াড়ের ভালো সম্পর্ক রয়েছে। তাঁকে সকলের সঙ্গে মজা করতে দেখা যায়। মাঠে দুরন্ত পারফরমেন্স করার পাশাপাশি এখন রাজস্থান রয়্যালসের ড্রেসিংরুমে বিনোদন ছড়াচ্ছেন চাহাল। একটি ভিডিয়োতে জো রুটের সঙ্গে চাহালকে নাচতে দেখা গিয়েছে। ভিডিয়োর শুরুতে ফিরকি মাস্টারকে রুটকে স্টেপ শেখাতে দেখা যায়। এরপর অপূর্ব ছন্দে তাল মিলিয়ে দুজনে নাচতে থাকেন। আশ্চর্যের বিষয় হল জো রুট একজন ইংলিশ ব্যাটার হয়েও হিন্দি গানে দুরন্ত নাচলেন। ইনস্টাগ্রাম রিলে এই ভিডিয়োটি শেয়ার করেছেন চাহাল। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জো রুট আপকা আইপিএল মে স্বাগত হ্যায় ইউজি চাহাল স্টাইল।’ এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… নতুন ODI জার্সি প্রকাশ করল ইংল্যান্ড ক্রিকেট দল, দেখে নিন কেমন হল উডদের নতুন কিট

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের পরে সন্দীপ শর্মার সঙ্গে কথোপকথনের সময় এই নাচ প্রসঙ্গে চাহাল বলেছিলেন, ‘আসলে ওটা আমার প্রিয় গান, আমি এটা দিনে অন্তত ৬-৭ বার শুনি। চালগুলো জো ভাইয়ের, কারণ যখন তিনি এসেছিলেন এবং আমরা প্রথমবার দেখা করেছিলাম, তখন তিনি আমাকে চাল শিখিয়েছিলেন এবং বলেছিলেন যে আমরা এটা করব। তারপর আমি এমন একটি গান পেয়েছি যা স্টেপের সঙ্গে মানানসই হবে।’ আইপিএল ২০২৩ মিনি-নিলামে তার ভিত্তি মূল্যের জন্য রুট প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অংশ হয়েছিলেন। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক এখনও উপস্থিত হননি তবে ধারাবাহিকভাবে বিকল্পদের মধ্যে তাঁর নাম রাখা হয়েছে।

আরও পড়ুন… শূন্য রানে করেও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ সূর্যকুমার যাদব! করতালিতে মুখরিত MI ড্রেসিংরুম

আইপিএলে যোগ দেওয়ার আগেই ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যানের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। জাতীয় দায়িত্ব পালনের কারণে দেরিতে আইপিএলে যোগ দিয়েছেন জো রুট। চাহাল তাঁকে এ ভাবে অভ্যর্থনা জানিয়েছেন। এর পরে শিখর ধাওয়ান এবং স্যাম বিলিংসকেও তার রিলে মন্তব্যে উপভোগ করতে দেখা গেছে। শিখর ধাওয়ান লিখেছেন, ‘উজি ভাই চুম তো নাহি লিয়া তুনে উশে।’ লক্ষ লক্ষ লাইক এসেছে চাহালের রিলে। যুজবেন্দ্র চাহাল আইপিএল শুরু করেছেন দারুণভাবে। প্রথম ম্যাচে ৪ উইকেট নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তবে দ্বিতীয় ম্যাচে মাত্র ১ উইকেট নিতে পেরেছেন তিনি। শেষ ম্যাচে পঞ্জাব কিংসের কাছে হারের মুখে পড়তে হয়েছিল রাজস্থানকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 9 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 77/1 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.