বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২০২১ আইপিএল থেকে ছিটকে গেলেন পেস বোলার জোফ্রে আর্চার
২০২১ আইপিএল থেকে ছিটকে গেলেন জোফ্রে আর্চার(ছবি: রাজস্থান রয়্যালস)
২০২১ আইপিএল থেকে ছিটকে গেলেন জোফ্রে আর্চার(ছবি: রাজস্থান রয়্যালস)

২০২১ আইপিএল থেকে ছিটকে গেলেন পেস বোলার জোফ্রে আর্চার

এবারের আইপিএল থেকে ছিটকে গেলেন রাজস্থান রয়্যালসের নির্ভরযোগ্য পেস বোলার জোফ্রে আর্চার। শুক্রবার ইংল্যান্ড এবং ওয়াল্স ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় আইপিএল-এর চলতি মরসুমে আর খেলতে পারবেননা জোফ্রে আর্চার। 

২০২১ আইপিএল থেকে ছিটকে গেলেন রাজস্থান রয়্যালসের নির্ভরযোগ্য পেস বোলার জোফ্রে আর্চার। শুক্রবার ইংল্যান্ড এবং ওয়াল্স ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় আইপিএল-এর চলতি মরসুমে আর খেলতে পারবেননা জোফ্রে আর্চার। 

ফলে বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। আগেই চোটের কারণে ছিটকে গেছেন বেন স্টোকস। পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় আঙুলে চোট পান স্টোকস। ততক্ষণাৎ তিনি মাঠ ছাড়েন তিনি। পরে জানা যায় তাঁর আঙুল ভেঙেছে। ফলে দেশে ফিরে যান তিনি।

অন্যদিকে পরের সপ্তাহেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল আর্চারের। কিন্তু ইসিবির তরফ থেকে জানিযে দেওয়া হয়েছে এবারের আইপিএলে খেলতে পারবেননা আর্চার। ফলে সমস্যায় পড়েছে টিম রাজস্থান রয়্যালস। এমনিতেই চার ম্যাচে তিনটিতে হেরে ২ পয়েন্ট নিয়ে এবারের আইপিএলের লিগ তালিকার শেষে রয়েছেন সঞ্জু স্যামসনরা। তার উপর বেন স্টোকসের চোট ও এবার আর্চারের খবর, সব মিলিয়ে হতাশ টিম রাজস্থান রয়্যালস।

রাজস্থান আশায় ছিল, বেন স্টোকসের বদলে হয়তো এবারে তারা জোফ্রেকে দিয়ে কাজ চালাবে। কারণ গত মরসুমে জোফ্রের জন্য কিছুটা হলেও লড়াই চালিয়েছিল রাজস্থান। কিন্তু এবারের ভারতের বিরুদ্ধে সিরিজ খেলতে গিয়ে এলবোতে চেট পেয়েছিলেন আর্চার। এরপরেও শোনা গিয়েছিল ২০২১ আইপিএলের প্রথম দিকে আর্চারকে না পাওয়া গেলও দ্বিতীয় ভাগে বা পরের দিকে ইংল্যান্ডের এই পেস বোলারকে পেতে পারে রাজস্থান। কিন্তু শুক্রবার রাজস্থান রয়্যালসের সেই আশায় জল ঢেলে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।    

বন্ধ করুন