বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL-এর দ্বিতীয় পর্বে সম্ভবত পাওয়া যাবে না RR-এর উইকেটকিপার জোস বাটলারকে
জোস বাটলার।
জোস বাটলার।

IPL-এর দ্বিতীয় পর্বে সম্ভবত পাওয়া যাবে না RR-এর উইকেটকিপার জোস বাটলারকে

  • জোস বাটলার হলেন রাজস্থান রয়্যালসের বড় ভরসার জায়গা। তিনি মোট ৭টি ইনিংস খেলে ২৫৪ রান করে ফেলেছেন। এটাই এই বছর এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ স্কোর। তাঁর গড় ৩৬.২৯। আর স্ট্রাইকরেট ১৫৩.০১। সুতরাং তাঁর না থাকাটা রাজস্থানের কাছে বড় ধাক্কার।

রাজস্থান রয়্যালসের উইকেটকিপার জোস বাটলারের স্ত্রী গর্ভবতী। এবং জানা গিয়েছে, সেপ্টেম্বরেই সম্ভবত তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। যে কারণে জোস বাটলারকে সম্ভবত আইপিএলের দ্বিতীয় পর্বে পাওয়া যাবে না। যদিও এই নিয়ে এখনও সরকারি ভাবে কোও ঘোষণা করা হয়নি।

প্রথম জানা গিয়েছিল, ইংল্যান্ডের কোনও ক্রিকেটারকেই আইপিএলের দ্বিতীয় পর্বে পাওয়া যাবে না। দেশের হয়ে ম্যাচ থাকার কারণে। এই মুহূর্তে যা পরিস্থিতি, তাতে বাংলাদেশ সিরিজ পিছিয়ে গিয়েছে। যে কারণে শোনা যাচ্ছে, ইয়ন মর্গ্যান এবং জনি বেয়ারস্টো সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল দলের সঙ্গে যোগ দিতে চলেছেন।

জোস বাটলার হলেন রাজস্থান রয়্যালসের বড় ভরসার জায়গা। তিনি মোট ৭টি ইনিংস খেলে ২৫৪ রান করে ফেলেছেন। এটাই এই বছর এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ স্কোর। তাঁর গড় ৩৬.২৯। আর স্ট্রাইকরেট ১৫৩.০১। সুতরাং তাঁর না থাকাটা রাজস্থানের কাছে বড় ধাক্কার।

ভারতে করোনা সংক্রমণ বৃদ্ধির জেরে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল বিসিসিআই। দ্বিতীয় পর্বের আইপিএল ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হতে চলেছে। ১৯ সেপ্টম্বর থেকে এই টু্র্নামেন্ট শুরু হওয়ার কথা। ফাইনাল হওয়ার কথা রয়েছে ১৫ অক্টোবর।

 আইপিএলের প্রথম পর্বে সঞ্জু স্যামসনের নেতৃত্বে পয়েন্ট টেবলের পাঁচে রয়েছে রাজস্থান রয়্যালস। সাত ম্যাচ খেলে তারা মাত্র তিনটিতে জিতেছে।

বন্ধ করুন