বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রাবদার আগুনে গতির ফুলটস বলে ছিটকে গেল স্টাম্প, গেইলকে এভাবে আগে কখনও আউট হতে দেখেছেন? দেখুন ভিডিও
বোল্ড গেইল। ছবি- আইপিএল।
বোল্ড গেইল। ছবি- আইপিএল।

রাবদার আগুনে গতির ফুলটস বলে ছিটকে গেল স্টাম্প, গেইলকে এভাবে আগে কখনও আউট হতে দেখেছেন? দেখুন ভিডিও

  • ভালো বলে ছক্কা হাঁকান গেইল। পরের বলেই ফুলটসে বোল্ড করে বদলা নেন রাবাদা।

কাগিসো রাবাদার ভালো বলে সম্মান দেননি গেইল। অনায়াসে তা গ্যালারিতে ফেলে দেন। ঠিক পরের বলেই নিতান্ত তাচ্ছিল্যভরা ফুলটসে গেইলকে বোল্ড করে বদলা নেন রাবাদা। আমদাবাদে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটলস ম্যাচে দুই তারকার একে অপরকে হেয় করার এমনই খেলা চোখে পড়ে।

পঞ্জাব ইনিংসের ষষ্ঠ ওভারে বল করতে আসেন রাবাদা। মিডল-অফ স্টাম্পে রাখেন প্রথম বল। শর্টপিচ বল করলেও এমনটা নয় যে ব্যাটসম্যান পুল করার মতো যথেষ্ট সময় পেয়েছেন। বুকের উচ্চতাতেও ছিল না বল। তবে গেইল চাইলে যে কোনও বলে ছক্কা হাঁকাতে পারেন, সেটা বোঝা যায় আরও একবার। স্কোয়ার লেগের উপর দিয়ে সেই বলটিই গ্যালারিতে ফেলে ছয় রান সংগ্রহ করেন দ্য ইউনিভার্স বস।

তবে পরের বলে যে রাবাদা এমন কিছু করতে পারেন, সেটা আন্দাজও করতে পারেননি গেইল। দ্বিতীয় বল সেই মিডল-অফ স্টাম্পেই রাখেন রাবাদা। তবে এবার আর বল পিচে পড়েনি। লেগ সাইডে জায়গা তৈরি করে রাখা গেইল ফুলটস বলের জন্য প্রস্তুত ছিলেন না। ১৪৪ কিলোমিটার গতির ফুলটস বলে ব্যাটই লাগাতে পারেননি গেইল। বল সোজা গিয়ে অফ স্টাম্প উড়িয়ে দেয়।

ভালো বলে ছক্কা হাঁকিয়ে গেইল যেভাবে হেয় প্রতিপন্ন করেন রাবাদাকে, ঠিক একইভাবে আগুনে গতির ফুলটসে গেইলকে বোল্ড করে রাবাদা দেখিয়ে দেন, কীভাবে ব্যাটসম্যানের কাছ থেকে সম্মান আদায় করে নিতে হয়।

বন্ধ করুন