বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > টসে সহজে হারেন না SRH অধিনায়ক, সঞ্জুর পরিসংখ্যান ঠিক উল্টো, রয়েছে GT ফ্যাক্টরও
কেন উইলিয়ামসন।

টসে সহজে হারেন না SRH অধিনায়ক, সঞ্জুর পরিসংখ্যান ঠিক উল্টো, রয়েছে GT ফ্যাক্টরও

  • সানরাইজার্সের অধিনায়ক উইলিয়ামসন ১০ ম্যাচে টস করে মাত্র একটিতে হেরেছেন। বাকি ৯টিতেই জিতেছেন। রাজস্থানের সঞ্জু স্যামসন আবার ১০-এর মধ্যে ৯টিতেই হেরেছেন। মাত্র ১ বার জিতেছেন। আর এই পরিসংখ্যান তৈরি করতে বড় ভূমিকা রয়েছে গুজরাট টাইটানসের।

টসে জেতার ভাগ্য বেশ ভালো সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের। এখনও পর্যন্ত তিনি ১০ ম্যাচের মধ্যে ৯টিতেই টসে জিতেছেন। একমাত্র গুজরাট টাইটানসের বিরুদ্ধে তিনি টসে হেরেছেন।

রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসনের আবার উলট পুরাণ। তিনি ১০ ম্যাচের মধ্যে ৯টিতেই টসে হেরেছেন। একমাত্র গুজরাট টাইটানসের বিরুদ্ধে টসে জিতেছেন। মোদ্দা কথা, ২ অধিনায়কের এমন আজব পরিসংখ্যানের মাঝে কমন ফ্য়াক্টর হার্দিক পাণ্ডিয়ার গুজরাট টাইটানস।

বৃহস্পতিবারও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টসে জেতেন কেন উইলিয়ামসন। তিনি এ দিন টসে জিতে ব্যাট করতে পাঠান দিল্লিকে। দিল্লি ব্যাট করতে নামলে, প্রথম ওভারেই বড় ধাক্কা খায় তারা। দলের শূন্য রানেই প্রথম উইকেট পড়ে যায়। দলের ওপেনার মনদীপ সিং ৫ বল খেলে ০ করে আউট হন। এর পর মিচেল মার্শও ৭ বলে ১০ করে সাজঘরে ফেরেন। তখন দলের রান মাত্র ৩২।

আরও পড়ুন: SRH-এর বিরুদ্ধে দুরন্ত হাফসেঞ্চুরি, গেইলকে টপকে বিশ্বরেকর্ড ওয়ার্নারের

৪.২ ওভারে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। কিন্তু শক্ত হাতে দলের হাল ধরেন দলের আর এক ওপেনার ডেভিড ওয়ার্নার। তাঁকে কিছুটা সঙ্গত করার চেষ্টা করেছিলেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত। কিন্তু তিনি ১৬ বলে ২৬ করে আউট হলে নামেন রভম্যান পাওয়েল। এর পর ওয়ার্নার এবং পাওয়েল মিলে ঝড় বইয়ে দেন।

৫৮ বলে ৯২ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। ৩৫ বলে অপরাজিত ৬৭ করেন পাওয়েল। দুই তারকা মিলে অপরাজিত ১২২ রানের পার্টনারশিপ গড়ে। যার নিট ফল নির্দিষ্ট ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান করে দিল্লি ক্যাপিটালস। হায়দরাবাদের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, শিন অ্যাবট এবং শ্রেয়স গোপাল।

বন্ধ করুন