বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কর্ণাটকে নিষিদ্ধ Dream 11, সংস্থার সহ-প্রতিষ্ঠাতাদের বিরুদ্ধে FIR
কর্ণাটকে নিষিদ্ধ Dream 11
কর্ণাটকে নিষিদ্ধ Dream 11

কর্ণাটকে নিষিদ্ধ Dream 11, সংস্থার সহ-প্রতিষ্ঠাতাদের বিরুদ্ধে FIR

নিষিদ্ধ হওয়া সত্ত্বেও চালু অ্যাপ, Dream 11 এর সহ-প্রতিষ্ঠাতা হর্ষ জৈন এবং ভাবিত শেঠের বিরুদ্ধে ফ্যান্টাসি অ্যাপ চালানোর অভিযোগ। ৪২ বছর বয়সী ক্যাব চালক মামলা দায়ের করলেন।

দক্ষিণ ভারতের কর্ণাটক রাজ্যে স্পোর্টস গেমিং অ্যাপ ড্রিম -11 এর পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা হর্ষ জৈন এবং ভাবিত শেঠের বিরুদ্ধে কর্ণাটকে এফআইআর দায়ের করা হয়েছে। এরপরেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ দুজনকেই সমন পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। এই কোম্পানিটি টাইগার গ্লোবাল কোম্পানি দ্বারা পরিচালিত হয়।

সংস্থাটির পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়েছে। রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি বার্তায় কোম্পানি লিখেছে যে সাম্প্রতিক মিডিয়া কাভারেজের পর কর্ণাটকে আমাদের ব্যবহারকারীরা তাদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। আমাদের গ্রাহকদের উদ্বেগ বুঝতে পেরে আমরা কর্ণাটকে আমাদের পরিষেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। আইনি কাঠামোর মধ্যে থেকে কোনও ধরনের বাধা ছাড়াই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কেন ড্রিম ইলেভেনর বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে? সম্প্রতি কর্ণাটকে অনলাইন গেমিং নিষিদ্ধ করা হয়েছে। শনিবার, ৪২ বছর বয়সী ক্যাব চালক মঞ্জুনাথ বেঙ্গালুরু পুলিশের কাছে ড্রিম -11 অ্যাপ চালু করার বিষয়ে অভিযোগ করেছিলেন। এর পর পুলিশ কোম্পানির সিইওর বিরুদ্ধে মামলা দায়ের করে। বেঙ্গালুরুর অন্নপূর্ণেশ্বরী নগর থানায় এফআইআর নথিভুক্ত করা হয়েছে। Dream 11 এর মুখপাত্র বলেছেন যে তারা কর্ণাটক সরকারের আইন সম্পর্কে তাদের উপদেষ্টার মতামত নিচ্ছেন। সংস্থাটি তাদের বিবৃতিতে আরও বলেছে যে তারা দায়ী এবং আইনের সীমার মধ্যে কাজ করছে।

বন্ধ করুন