বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আন্দ্রে রাসেল কি IPL-এর প্লে-অফে খেলতে পারবেন? চোটের আপডেট দিলেন KKR অধিনায়ক
আন্দ্রে রাসেল।
আন্দ্রে রাসেল।

আন্দ্রে রাসেল কি IPL-এর প্লে-অফে খেলতে পারবেন? চোটের আপডেট দিলেন KKR অধিনায়ক

  • আর এক ম্যাচ পরেই পুরো ফিট হয়ে উঠবেন রাসেল। এমনটাই দাবি করেছেন নাইট রাইডার্সের প্রধান পরামর্শদাতা ডেভিড হাসি।

চোট সারিয়ে প্লে-অফে খেলার জন্য কঠোর পরিশ্রম করছেন আন্দ্রে রাসেল। তিনি ২২ গজে ফেরার জন্য মুখিয়ে রয়েছেন। এমনটাই জানালেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান।

হ্যামস্ট্রিংয়ের চোট রয়েছে রাসেলের। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছিলেন তিনি। যে কারণে শেষ তিন ম্যাচে খেলতেও পারেননি। তবে স্বস্তির খবর, চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন আন্দ্র রাসেল। তিনি পুরোদমে মাঠে ফেরার জন্য লড়াই চালাচ্ছেন। মর্গ্য়ান বলেছেন, ‘আমরা প্রতিদিন এই বিষয়টায় নজর রাখছি। আমি আশাবাদী, ও দ্রুত পুরো ফিট হয়ে উঠবে। গত বছরও ও সেটা প্রমাণ করেছিল। ওর গত বছর প্রায় আড়াই ইঞ্চির হ্যামস্ট্রিং টিয়ার হয়েছিল। ও কঠোর পরিশ্রম করছে। ফিঙ্গার ক্রসড।’

সম্প্রতি ইন্সগ্রামে একটি ভিডিও পোস্ট করে মাঠের ফেরার বিষয়ে স্পষ্ট একটি বার্তা দিয়েছেন ‘দ্রে রাস’। সেই ভিডিও-তে দেখা গিয়েছে, নিজের মেজাজে ব্যাট করছেন রাসেল।

নাইট রাইডার্সের প্রধান পরামর্শদাতা ডেভিড হাসি আবার বৃহস্পতিবার বলেছেন, ‘গতকাল (বুধবার) ওর একটি ফিটনেস পরীক্ষা ছিল। ও হয়তো আর এক ম্যাচ পর থেকেই খেলতে পারবে। প্লে -অফ ম্যাচে খেলার জন্য ও যে রকম কঠোর পরিশ্রম করছে, সেটা শুধু আমাদের জন্যই নয়, প্রতিযোগিতার জন্যও অনুপ্রেরণার বিষয় হবে। ও বিশ্বমানের ক্রিকেটার এবং বিনোদনের জন্য নিজেকে নিংড়ে দেয়।’

প্রসঙ্গত, রাসেলের জায়গায় কিন্তু বেশ ভাল খেলছেন শাকিব আল হাসান। রাসেলের অভাবটা তিনি পূরণ করে দিয়েছেন। স্বাভাবিক ভাবেই রাসেল না থাকায় খুব বেশি সমস্যায় পড়তে হচ্ছে না কেকেআর-কে।

বন্ধ করুন