বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs PBKS: এক জয়েই আট থেকে পাঁচে উঠল KKR, জমে উঠল IPL-র পয়েন্ট তালিকা

KKR vs PBKS: এক জয়েই আট থেকে পাঁচে উঠল KKR, জমে উঠল IPL-র পয়েন্ট তালিকা

ম্যাচ জয়ের পর কেকেআর। ছবি- এএফপি  (AFP)

এক ম্যাচ জয়ের পরই পয়েন্ট টেবিলের ৮ নম্বর স্থান থেকে ৫ নম্বরে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। এক নজরে দেখে নেওয়া যাক কোন দল কোথায় রয়েছে।

জোর কদমে চলছে ইন্ডিয়ন প্রিমিয়র লিগ। প্রায় সব দলই অর্ধেকের বেশি ম্যাচ খেলে ফেলেছে। তবে প্লেঅফে কোন দল জায়গা করে নেবে তা এখনও ঠিক হয়নি। তবে গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস প্লেঅফে নিজেদের রাস্তা পাকা প্রায় করেই ফেলেছে। যদিও এখনও পাকাপাকি ভাবে প্লেঅফে জায়গা করে নিতে পারেনি কোনও দলই।

চেন্নাই এবং গুজরাট প্রথম চারে জায়গা করে নেওয়ার জন্য অনেকটাই এগিয়ে রয়েছে। পাশাপাশি লখনউ সুপার জায়ান্টস, রাজস্থান রয়্য়ালস, কলকাতা নাইটরাইডার্স এবং আরসিবিও সেই দৌড়ে রয়েছে। লিগের যত শেষের দিকে যাচ্ছে সাপ-লুডো খেলা জমে জমে উঠছে। কারণ একটি ম্যাচ জিততে পারলেই লাফিয়ে উপরের দিকে উঠে যাচ্ছে দলগুলি। আবার হারলেও নেমে যেতে হচ্ছে। ফলে এই মুহূর্তে জমে উঠেছে আইপিএলের লড়াই। কোনও দলই প্রতিপক্ষকে একেবারেই এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। সবাই নিজেদের সেরাটা দিয়ে প্রথম চারে জায়গা করে নিতে মরিয়া।

এই যেমনটা দেখা গেল কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংস ম্যাচে। যেখানে কেকেআর পঞ্জাবকে হারাতে ৮ নম্বর স্থান থেকে চলে গেল পঞ্চম স্থানে। অর্থাৎ মাত্র ১ ম্যাচ জেতায় এল লাফে অনেকটাই উঠে গেল নীতীশ রানার দল। ফলে প্লেঅফে যাওয়ার দৌড়ে টিকে রইল কলকাতা নাইট রাইডার্স। এই মুহূর্তে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে তারা। অন্যদিকে এই ম্য়াচ হারার ফলে ১১ ম্য়াচে ১০ পয়েন্ট নিয়ে সাত নম্বরেই রইল শিখর ধাওয়ানের দল।

কেকেআরকে প্লেঅফে জায়গা করে নিতে হলে সব ম্যাচই জিততে হবে। তাহলেই প্লেঅফে জায়গা করে নিতে পারবে শাহরুখ খানের দল। সেই সঙ্গে লখনউ এবং রাজস্থানকেও হারতে হবে। তাহলেই খুব সহজেই প্রথম চার নিশ্চিত করবে কেকেআর। আগামী বৃহস্পতিবার ঘরের মাঠে সঞ্জুর রাজস্থানের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। আর সেই ম্যাচে জয়ের ধারা বজায় রাখতে মরিয়া কেকেআর শিবির।

অন্যদিকে গুজরাট টাইটানস ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে। ঠিক পরেই রয়েছে চেন্নাই সুপার কিংস। তাদের সংগ্রহ ১১ ম্যাচে ১৩ পয়েন্ট। তৃতীয় স্থানে লখনউ। তাদের পয়েন্ট সংখ্যা ১১ ম্যাচে ১১ এবং চতুর্থ স্থানে থাকা রাজস্থান রয়্যালস ১১ ম্যাচে ১০ পয়েন্ট। তার ঠিক পরেই রয়েছে কেকেআর।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.