বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR Low Score Record: ১৪.৩ ওভারে ১০১/১০, লখনউয়ের বিরুদ্ধে সর্বনিম্ন স্কোরের লজ্জার রেকর্ড KKR-এর

KKR Low Score Record: ১৪.৩ ওভারে ১০১/১০, লখনউয়ের বিরুদ্ধে সর্বনিম্ন স্কোরের লজ্জার রেকর্ড KKR-এর

কেকেআর অধিনায়র শ্রেয়স আইয়ার (PTI)

KKR Low Score Record: ব্যাট করতে নেমে প্রথম থেকেই চাপে পড়ে যায় কেকেআর। ধারাবাহিক ভাবে উইকেট হারাতে থাকে দল। ৭ ওভার যেতে না যেতেই ২৫ রানে ৪ উইকেট হারিয়ে বসে কলকাতা।

আইপিএল-এর প্লে অফের আশা উজ্জ্বল করতে যেই ম্যাচ জিততেই হত, সেই ম্যাচে ৭৫ রানের বিশাল ব্যবধানে হেরে বসে আছে কেকেআর। এর জেরে লিগ টেবিলের আট নম্বরেই পড়ে রইল কলকাতা। আর পাশাপাশি এক লজ্জার রেকর্ড গড়ল শ্রেয়সের দল। ভারতের মাটিতে অনুষ্ঠিত আইপিএল-এর ম্যাচে দ্বিতীয় সর্বনিম্ন রানের দলীয় রেকর্ড করল কলকাতা নাইটরাইডার্স। এর আগে ২০০৮ সালে মুম্বইয়ের বিরুদ্ধে ৬৯ রানে অলআউট হয়েছিল কেকেআর। সেটাই দলীয়ভাবে আইপিএল-এ সর্বনিম্ন রানের রেকর্ড শাহরুখের দলের। (আরও পড়ুন: ‘টস হারলেই ভালো হত’, পিচ বুঝতে না পেরে নিজের ভাগ্যকে দুষলেন KKR অধিনায়ক শ্রেয়স!)

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। যদিও ম্যাচ শেষে তিনি বলেন, ‘পিচ বুঝতে পারিনি। টসে হারলেই ভালো হত।’ এদিকে প্রথমে ব্যাট করতে নেমে কুইন্টন ডিককের অর্ধশতরানের উপর ভর করে ১৭৬ রান করে লখনউ সুপারজায়ান্টস। মাঝের ওভারগুলিতে কেকেআর দুর্দান্ত বল করলেও শেষের দিকে ১৯তম ওভারে শিবম মাভি ৩০ রান দিয়ে খেলা লখনউয়ের দিকে ঘুরিয়ে দেন। এদিকে ব্যাট করতে নেমে প্রথম থেকেই চাপে পড়ে যায় কেকেআর। ধারাবাহিক ভাবে উইকেট হারাতে থাকে দল। ৭ ওভার যেতে না যেতেই ২৫ রানে ৪ উইকেট হারিয়ে বসে কলকাতা। এরপর রাসেলের কালবৈশাখী এলেও তাও মিলিয়ে যায় কিছুক্ষণেই। তাঁর ১৯ বলে ৪৫ রানের ইনিংসকে সঙ্গ দেওয়ার কেউ ছিল না। ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন সুনীল নারিন। তিনি ১২ বলে ২২ রান করেন। এই আবহে ১৪.৩ ওভারে কেকেআরের ১০ জন ব্যাটারই সাজঘরে ফেরেন।

এদিকে ১১ ম্যাচে ৭টিতে হেরে টেবিলের তলানিতে থাকলেও এখনও খাতায় কলমে প্লে অফে যাওয়ার সুযোগ রয়েছে কেকেআর-এর কাছে। ১৬ পয়েন্ট হল প্লে-অফে পৌঁছানোর ম্যাজিক ফিগার। ১৬ পয়েন্ট পেলে নিশ্চিত ভাবেই প্লে-অফে পৌঁছানো যায়। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের পক্ষে ১৬ পয়েন্ট আর সম্ভবই নয়। কেকেআরের আর মাত্র ৩টি ম্যাচ খেলবে। এই তিনটি ম্যাচের সবকটিতে জিতলেও মোট ১৪ পয়েন্ট হবে কলকাতার। আইপিএলের পয়েন্ট টেবলে এ রকম ১৪ পয়েন্ট হয়তো আরও দলের থাকবে। নেট রানরেটটা সে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। সে ক্ষেত্রে পরের ৩ ম্যাচ বড় ব্যবধানে জিততেই হবে কলকাতাকে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নাম 'স্বস্তিকা' হওয়ায় উবার-এ নিষিদ্ধ হন গ্রাহক! কেন জানেন? পরে ক্ষমা চাইল সংস্থা 'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.