বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ‘নিজের জীবনের জন্য ভয় হচ্ছিল’, রাসেলের ‘ব্যাট সুইং’-এ আতঙ্কিত-মুগ্ধ স্যাম বিলিংস

IPL 2022: ‘নিজের জীবনের জন্য ভয় হচ্ছিল’, রাসেলের ‘ব্যাট সুইং’-এ আতঙ্কিত-মুগ্ধ স্যাম বিলিংস

বিলিংসের সঙ্গে ৯০ রানের পার্টনারশিপে রাসেল একাই করেন ৭০ রান। (PTI)

বিলিংসের সঙ্গে ৯০ রানের পার্টনারশিপে রাসেল একাই করেন ৭০ রান।

শুক্রবার রাতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বোলিংকে দুরমুশ করে দিয়ে কেকেআর-কে সহজ জয় এনে দেন আন্দ্রে রাসেল। তাঁকে যোগ্য সঙ্গত দেন দলের উইকেটরক্ষক ব্যাটার স্যাম বিলিংস। ম্যাচ শেষে সেই বিলিংসই জানালেন, রাসেলের ব্যাট ঘোরানো দেখে এক আধবার তাঁর নিজের জীবনের জন্য শঙ্কিত হয়ে পড়ছিলেন তিনি।

গতকাল একটা সময়ে ৫১ রানে চার উইকেট পতনের পর বেশ চাপে পড়ে গিয়েছিল কেকেআর। সেখান থেকে দলকে সহজ জয় এনে দেন রাসেল। ৩৩ বল বাকি থাকতে ম্যাচ শেষ করেন। রাসেল নিজে করেন ৩১ বলে ৭০। রাসেলের এই ব্যাটিং দেশে ননস্ট্রাইকার এন্ডে থাকা স্যাম বিলিংস মুগ্ধ হয়ে যান। তাঁদের ৯০ রানের জুটিতে একা রাসেলই করেন ৭০। বিলিংস শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন।

ম্যাচের শেষে সাংবাদিক সম্মেলনে স্যাম বিলিংস বলেন, ‘মাঠে সেরা আসনটা ছিল আমার। কী দুর্দান্ত পারফর্ম্যান্স। আমি যেখানে দাঁড়িয়েছিলাম সেখানে দাঁড়িয়ে থাকতে পেরে আমি খুব ভাগ্যবান। কয়েকবার তো আমার নিজের জীবনের জন্য ভয় পেয়ে গিয়েছিলাম। অসাধারণ একটি ইনিংস খেলেছেন রাসেল। রাসেল দেখিয়ে দিয়েছে, কত বড় মাপের খেলোয়াড় সে। এভাবে যখন ওঁ খেলে, তখন বিশ্বের সেরা ওঁ। মাঠে আসল তারকা ওঁ ছিল। তাই আমি ওঁকে সুযোগ দিচ্ছিলাম ওঁর মতো খলতে।’ রাসেল সম্পর্কে বিলিংস আরও বলেন, ‘রাসেল পাঁচ ওভারের মধ্যে খেলা ঘুরিয়ে দিয়ে তা জেতাতে পারে। আজ আমরা সেটাই দেখলাম। ব্যাজ (কোচ ব্রেন্ডন ম্যাককালাম) সব সময়ই দলের প্রত্যেককে এই ধরনের নির্ভীক খেলা খেলতে উত্সাহিত করেন।’

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.