বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বড় স্কোর থেকে শুভমন মাত্র একটি ম্যাচ দূরে, মত ব্রায়ান লারার
কলকাতা নাইট রাইডার্সের ব্যাটর শুভমন গিল (ছবি:আইপিএল)
কলকাতা নাইট রাইডার্সের ব্যাটর শুভমন গিল (ছবি:আইপিএল)

বড় স্কোর থেকে শুভমন মাত্র একটি ম্যাচ দূরে, মত ব্রায়ান লারার

  • দুর্ভাগ্য তাড়া করছে গিলকে! ওকে নিয়ে লারার মনে হয় সে ভালো ফর্মে রয়েছে। একটা বড় স্কোর করলেই ও নিজের ছন্দে ফিরবেন। 

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেটের উঠতি তারকাদের মধ্যে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তিনি কলকাতা নাইট রাইডার্সের ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান। তিনি শুভমন গিল। চলতি আইপিএলে ব্যাট হাতে সেইভাবে সাফল্য পাননি তিনি। শুক্রবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র ৭ রান করে আউট হন গিল। তবে কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার ব্রায়ান লারার মতে, বড় স্কোর করা থেকে গিল আর মাত্র একটি ম্যাচ দূরে রয়েছেন।

ব্রায়ান লারা মনে করেন, কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশ থেকে এক্ষুনি গিলকে বাদ দেওয়ার উচিত নয়। লারা কেকেআর টিম ম্যানেজমেন্টেকে এমন কোনও চিন্তা করতে মানা করছেন। উল্লেখ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের হয়ে খেলার পরে চোট পেয়েছিলেন গিল। ফলে ভারতের হয়ে ইংল্যান্ডের বিপক্ষে তার টেস্ট সিরিজ আর খেলা হয়নি। আইপিএলের দ্বিতীয় পর্বের শুরুতে তার পারফরম্যান্স ধারাবাহিক হলেও এখনও সেইভাবে বড় রান পাননি তিনি।

গিল প্রসঙ্গে লারার মত 'এই ছেলেটিকে (গিল) একটু দুর্ভাগ্য তাড়া করছে বলেই আমি মনে করি। ওকে আমি যখন ব্যাট করতে দেখি তখন আমার বারবার মনে হয় ও খুব ভালো ফর্মে রয়েছে। আমি মনে করি বড় স্কোর করা থেকে ও মাত্র একটি ম্যাচ দূরে রয়েছে। আইয়ারের সাথে ওর জুটিটা ভালো জমেছে। তাই মনে করি এক্ষুনি গিলকে দল থেকে বাদ দেওয়ার কোনও ভাবনা চিন্তা করবেনা কেকেআর টিম ম্যানেজমেন্ট।'

বন্ধ করুন