বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এর মাঝেই করোনার বিরুদ্ধে মাঠের বাইরের ব্যক্তিগত লড়াই শুরু হরভজনের, মানবিক উদ্যোগে KKR তারকার
হরভজন সিং। ছবি- কেকেআর।
হরভজন সিং। ছবি- কেকেআর।

IPL-এর মাঝেই করোনার বিরুদ্ধে মাঠের বাইরের ব্যক্তিগত লড়াই শুরু হরভজনের, মানবিক উদ্যোগে KKR তারকার

  • করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে জয় আসবেই, প্রত্যায়ী ভাজ্জি।

করোনা মহামারির বিরুদ্ধে সারা দেশের সঙ্গে শুরু থেকেই লড়াই চালাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। ব্যক্তিগতভাবে নাইট তারকারাও সামিল হয়েছেন এই যুদ্ধে। কেকেআরের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং ব্যক্তিগত উদ্যোগে সেই লড়াইটাকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে গেলেন।

ভাজ্জি পুণেতে করোনা টেস্টের জন্য একটি ভ্রাম্যমান পরীক্ষাগারের বন্দোবস্ত করেন। মোবাইল ল্যাবটির কাজ শুরু হবে শনিবার থেকে।

কমেডিয়ান বিক্রম সোস্যাল মিডিয়ায় ভাজ্জির এই উদ্যোগকে সাধুবাদ জানান। প্রত্যুত্তরে হরভজন লেখেন, ‘চলুন কঠিন সময়ে অন্যদের সাহায্যের কাজে নিজেদের দায়িত্ব পালন করি। ঈশ্বর সকলকে নিরাপদে রাখুন। আমরা করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে জিতবই।’

এই মোবাইল ল্যাবে প্রতিদিন ১৫০০ নমুনা পরীক্ষা করা যাবে। ৪ ঘণ্টার মধ্যেই RT-PCR টেস্টের রিপোর্টও দেওয়া যাবে। গরিব মানুষদের জন্য বিনা পয়সায় করোনা পরীক্ষা করা হবে এই ল্যাবে। আর্থিকভাবে স্বচ্ছল ব্যক্তিরা ৫০০ টাকার বিনিময়ে করোনা পরীক্ষা করাতে পারবেন এই ল্যাবে।

কেকআর করোনা মহামারির শুরুতেই বাংলা ও মহারাষ্ট্রের তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। করোনা সংক্রমণ ছুঁয়ে যায় নাইট রাইডার্সের অন্দরমহলেও। কেকেআরের তারকা ওপেনার নীতিশ রানা আইপিএল ২০২১ শুরুর ঠিক আগেই করোনা আক্রান্ত হন।

বন্ধ করুন