বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Pat Cummins: টুইটারে ‘পোল’ করে ডিনারে পাওভাজি খেলেন কামিন্স, রিভিউ দিতে গিয়ে ‘আফসোস’ KKR তারকার
ডিনারে পাওভআজি খেলেন কেকেআর তারকা প্যাট কামিন্স।
ডিনারে পাওভআজি খেলেন কেকেআর তারকা প্যাট কামিন্স।

Pat Cummins: টুইটারে ‘পোল’ করে ডিনারে পাওভাজি খেলেন কামিন্স, রিভিউ দিতে গিয়ে ‘আফসোস’ KKR তারকার

  • Pat Cummins: সাংবাদিক রাজদীপ সারদেশাইয়ের পরামর্শে ডিনারে পাওভাজি খেলেন প্যাট কামিন্স। পরবর্তীতে পাওভাজি নিয়ে রিভিউ দিতে গিয়ে নিজের ‘আফসোস’ ব্যক্ত করলেন কেকেআর তারকা।

কেকেআর-এর হয়ে ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন। তবে বল হাতে দাগ কাটতে পারেননি সেভাবে। প্রথম একাদশে তাই তিনি জায়গা হারিয়েছেন কিউয়ি পেসার টিম সাউদির কাছে। তবে ভারতে থাকা প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চান প্যাট কামিন্স। পাশাপাশি স্থানীয় খাবারও উপভোগ করতে চান অজি টেস্ট দলের অধিনায়ক। আর তাই মুম্বইয়ে তাঁর অনুগামীদের কাছে তিনি ডিনারে খাওয়ার জন্য একটি পদ বেছে দিতে বলেছিলেন। এর জন্য একটি টুইটার পোলও করেন প্যাট কামিন্স। শেষ পর্যন্ত তিনি সাংবাদিক রাজদীপ সারদেশাইয়ের পরামর্শে পাওভাজি খান। আর পাওভাজি নিয়ে রিভিউ দিতে গিয়ে নিজের ‘আফসোস’ ব্যক্ত করলেন প্যাট। (আরও পড়ুন: ‘বুড়ো হয়েছি…’, সেঞ্চুরি অধরা থাকায় কীসের ইঙ্গিত ডেভিড ওয়ার্নারের?)

গতকাল সন্ধ্যায় প্যাট প্রথমে একটি টুইট করে লেখেন, ‘মুম্বইয়ে আমার অনুগামীদের প্রতি আমার প্রশ্ন, আমি যতদিন আর ভারতে আছি, কোন স্থানীয় খাবারটা আমার খাওয়া উচিত ডিনারে?’ এরপরই একটি পোল রাখেন কামিন্স। সেখানে তিনি চারটি বিকল্প দেন – বড়পাও, পাওভাজি, মিসাপাও এবং ‘অন্যান্য’। এতে সাংবাদিক রাজদীপ সারদেশাই টুইট করে প্যাটের উদ্দেশে লেখেন, ‘এক্সট্রা বাটার দিয়ে টারডেও-র পাওভাজি।’ সেই বিকল্পটি প্যাটের বেশ মনে ধরে। তিনি সেই মতো ডিনারে পাওভাজি খেলেন এবং ছবি পোস্ট করলেন।

এদিকে ডিনারের ছবি পোস্ট করার পরে এক টুইটার ব্যবহারকারী প্যাট কামিন্সকে ‘ফিডব্যাক’ দিলে বলেন। এর জবাবে অজি অধিনায়ক লেখেন, ‘দুর্দান্ত, আমি ১১ বছর ধরে ভারতে আসছি, কিন্তু কীভাবে আমি আগে কখনও এই খাবারটা খাইনি!?! সুস্বাদু।’

বন্ধ করুন