বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL-এ ১৫০ উইকেট শিকার করে রেকর্ড গড়লেন KKR-এর তারকা স্পিনার সুনীল নারিন

IPL-এ ১৫০ উইকেট শিকার করে রেকর্ড গড়লেন KKR-এর তারকা স্পিনার সুনীল নারিন

ললিত যাদবকে আউট করার পরে সুনীল নারিনের সেলিব্রেশন (ছবি:পিটিআই) (PTI)

সুনীল নারিন তৃতীয় বিদেশী এবং নবম খেলোয়াড় হিসেবে আইপিএলে ১৫০ উইকেটের মালিক হলেন। সুনীল নারিনের আগে ডোয়েন ব্র্যাভো ও লাসিথ মালিঙ্গা ১৫০ উইকেট নেওয়া বিদেশি ক্রিকেটার হয়েছিলেন। এ দিনের ম্যাচে ১১তম ওভারের শেষ বলে ললিত যাদবকে LBW আউট করে এই কৃতিত্ব অর্জন করেন সুনীল নারিন।

২০২২ আইপিএল-এর ৪১তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ইতিহাস তৈরি করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা বোলার সুনীল নারিন। বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। এই ম্যাচের আগে থেকেই কেকেআরের তারকা স্পিনার সুনীল নারিন ইতিহাস গড়ার সুযোগ পেয়েছিলেন। এ দিনের ম্যাচের আগেই বলা হয়েছিল নারিন যদি দিল্লির বিরুদ্ধে একটি উইকেটও পান তাহলে তিনি আইপিএলে তিনি তাঁর ১৫০টি উইকেট পূর্ণ করবেন। এর পাশাপাশি এই ফ্র্যাঞ্চাইজি লিগে প্রথম বিদেশি স্পিনার হিসাবে এই কৃতিত্ব গড়বেন। যেমন ভাবা তেমন কাজ।

সুনীল নারিন তৃতীয় বিদেশী এবং নবম খেলোয়াড় হিসেবে আইপিএলে ১৫০ উইকেটের মালিক হলেন। সুনীল নারিনের আগে ডোয়েন ব্র্যাভো ও লাসিথ মালিঙ্গা ১৫০ উইকেট নেওয়া বিদেশি ক্রিকেটার হয়েছিলেন। এই তালিকায় অমিত মিশ্র, পীযূষ চাওলা, যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার এবং হরভজন সিংয়ের নামও রয়েছে।

এ দিনের ম্যাচে ১১তম ওভারের শেষ বলে ললিত যাদবকে LBW আউট করে এই কৃতিত্ব অর্জন করেন সুনীল নারিন। যদিও নারিন এত বড় মাইলস্টোন ছুঁলেন তবু এদিনের ম্যাচ জিততে পারেনি কলকাতা নাইট রাইডার্স। এদিন দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে চার উইকেটে হারতে হয়েছে তাদের। বল হাতে এদিন চার ওভার বল করে ১৯ রান দিয়ে এক উইকেট পেয়েছেন তিনি। ব্যাট হাতে অবশ্য সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন নারিন। দিল্লির বিরুদ্ধে কুলদীপ যাদবের বলেLBW হন তিনি। এদিন প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে কলকাতা নাইট রাইডার্স তোলে ১৪৬/৯ রান। জবাবে ১৯ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি ক্যাপিটলস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.