বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023-এর অনুশীলনে চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার! তালিকায় রয়েছেন আরও একজন

IPL 2023-এর অনুশীলনে চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার! তালিকায় রয়েছেন আরও একজন

চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার (ছবি-আইপিএল টুইটার)

১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ২০২৩ আইপিএল-এ অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে অনুশীলন শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সে কারণেই ২০ মার্চ ইডেনের ইন্ডোরে অনুশীলন করছিল কলকাতা নাইট রাইডার্স। সেই সময় চোট পান দলের দুই ক্রিকেটার।

১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ২০২৩ আইপিএল-এ অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে অনুশীলন শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সে কারণেই ২০ মার্চ ইডেনের ইন্ডোরে অনুশীলন করছিল কলকাতা নাইট রাইডার্স। সেই সময় চোট পান দলের দুই ক্রিকেটার। অলরাউন্ডার বেঙ্কটেশ আইয়ার ও ব্যাটার মনদীপ সিং অনুশীলন চলাকালীন চোট পান। তাঁদের অনুশীলন থেকে তুলে নেওয়া হয়। স্টেডিয়ামেই তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়। এরপর রাতের দিকে তাঁদের MRI করা হয়। স্ক্যানের পর তাঁদের পাঠিয়ে দেওয়া হয় হোটেলে।

স্ক্যানের পর তাঁদের চোটের অবস্থা কী তা এখনও জানা যায়নি। তাঁদের সুস্থ হতে কতদিন সময় লাগবে তাও এখনও জানা যায়নি। দলের পক্ষ থেকে সরকারিভাবে কিছু জানানো হয়নি। সূত্র মারফত পুরো বিষয়টা জানা গিয়েছে। দলের এই দুই সদস্যের চোটের খবর পেয়ে চিন্তায় রয়েছে নাইট রাইডার্সের সমর্থকরা। কারণ শ্রেয়স আইয়ারের খেলা এখনও অনিশ্চিত। কোমরে চোট পেয়ে সমস্যায় রয়েছেন তিনি। তাঁকে নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে দলের মধ্যেই। তাঁর বিকল্প হিসেবে নতুন অধিনায়ক খুঁজছে কলকাতা শিবির। তার মাঝেই আরও দুই তারকার চোট চিন্তায় ফেলেছে নাইটদের।

আরও পড়ুন… খেলতে দিন না প্লিজ! মোদীর কাছে ভারত-পাক ক্রিকেটের জন্য আর্জি আফ্রিদির

ফলে বলা যেতেই পারে ফের ধাক্কা খেল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স শিবির। চোট পেয়ে হাসপাতালে পৌঁছালেন নাইট রাইডার্সের দুই তারকা। চলতি বছরের ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ২০২৩ আইপিএল-এ অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। মোহালিতে প্রীতির দলের বিরুদ্ধে খেলতে নামবে শাহরুখ খানের দল। এই ম্যাচের আগে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত কলকাতা নাইট রাইডার্স। এর মাঝেই ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিচ্ছেন। বিদেশি ক্রিকেটারদের মধ্যে এখনও পর্যন্ত আন্দ্রে রাসেল দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে ঘরোয়া ক্রিকেটাররা অনেকে চলে এসেছেন। ইডেনের ইন্ডোরে অনুশীলন শুরু করে দিয়েছে কলকাতা। এমন পরিস্থিতিতে KKR শিবিরে চোটের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে।

এর মাঝেই শোনা যাচ্ছে শ্রেয়সকে নিয়ে তাড়াতাড়ি করতে রাজি নয় বিসিসিআই। সামনে বিশ্বকাপ, এই পরিস্থিতিতে শ্রেয়সের কোমরের চোট নিয়ে দ্রুত কিছু করতে গেলে তা দলকে সমস্যায় ফেলতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। জসপ্রীত বুমরাহর ক্ষেত্রে তাড়াহুড়ো করতে গিয়ে সমস্যায় পড়েছিল টিম। সেক্ষেত্রে বুমরাহর চোট গুরুতর হয়েছিল। ফলে পরে তাঁর পিঠের অস্ত্রোপচার করতে হয়েছে। সেই ভুল শ্রেয়সকে নিয়ে করতে চাইছে না বিসিসিআই।

আরও পড়ুন… হুগো লরিসের জায়গায় ফ্রান্সের নেতৃত্বে আসতে চলেছেন নেইমার-মেসির সতীর্থ এমবাপে

যদিও কোচ চন্দ্রকান্ত পন্ডিত জানিয়েছেন বোর্ডের পক্ষ থেকে এখনও শ্রেয়স আইয়ারের ব্যাপারে কিছু জানানো হয়নি। বর্ডার গাভাসকর ট্রফিতে চোট পেয়ে ছিটকে যাওয়ার পর সেই সিরিজে শ্রেয়স আইয়ারকে আর খেলতে দেখা যায়নি। এরপর তিনি ওডিআই সিরিজে খেলেননি। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে NCA-তে। তিনি কতদিনে জাতীয় দলে আসবেন তা জানানো হয়নি। বোর্ডের তরফ থেকে শ্রেয়সের IPL খেলা নিয়ে পাওয়া যায়নি এখনও কোনও সঠিক আপডেট। মনে করা হচ্ছে তিনি শুরুর দিকের বেশ কিছু ম্যাচে খেলতে পারবেন না। অনেকে আবার বলছেন যেহেতু কোমরে চোট তাই তিনি পুরো IPL থেকেও ছিটকে যেতে পারেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.