বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs CSK: ক্যাচ ধরতে গিয়ে উপস্থিত বুদ্ধির পরিচয় দিলেন ডু'প্লেসি, ভিডিও ভাইরাল
ফ্যাফের অসাধারণ সেই ক্যাচ।
ফ্যাফের অসাধারণ সেই ক্যাচ।

KKR vs CSK: ক্যাচ ধরতে গিয়ে উপস্থিত বুদ্ধির পরিচয় দিলেন ডু'প্লেসি, ভিডিও ভাইরাল

  • কলকাতা নাইট রাইডার্স টসে জিতে প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৭১ রান করেছে। শুরু থেকেই একের পর এক উইকেট পড়ে যাওয়ায় ছন্দ নষ্ট হয়েছিল কলকাতার। কিন্তু ষষ্ঠ উইকেটে দীনেশ কার্তিক এবং নীতিশ রানা জুটি গুরুত্বপূর্ণ ৪১ রান করে। যার হাত ধরে ১৭১ রান করে কলকাতা নাইট রাইডার্স।

১০ ওভারের প্রথম বলেই জোস হ্যাজেলউডকে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করেছিলেন ইয়ন মর্গ্যান। কিন্তু ছয়ের বদলে ক্যাচ হয়ে যায় সেটা। বাউন্ডারি লাইনের সামনে দুরন্ত ক্যাচ ধরেন চেন্নাই সুপার কিংসের ফ্যাফ ডু'প্লেসি। তবে ক্যাচটা ধরার পর তিনি ব্যালেন্স রাখতে পারেননি। বাউন্ডারি লাইনের দিকে পড়ে যাচ্ছিলেন। যে কারণে নিজেকে সামলাতে বলটা উপরের দিকে ছুড়ে দেন ডু'প্লেসি। নিজেকে সামলে নিয়ে ফের ক্যাচটি ধরেন তিনি। ১৪ বলে ৮ রান করে সাজঘরে ফেরেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক।

এই ক্যাচটি দেখার পর উচ্ছ্বসিত ক্রিকেট বিশেষজ্ঞরা। ডু'প্লেসির ফিটনেসের সঙ্গে উপস্থিত বুদ্ধিরও প্রশংসা করা হচ্ছে। ব্যাট হাতে বিপক্ষের ত্রাস ডু'প্লেসি যে ফিল্ডিংটাও ভাল করেন, সে কথা অবশ্য কারও অজানা নয়।

এ দিন কলকাতা নাইট রাইডার্স টসে জিতে প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৭১ রান করেছে। শুরু থেকেই একের পর এক উইকেট পড়ে যাওয়ায় ছন্দ নষ্ট হয়েছিল কলকাতার। কিন্তু ষষ্ঠ উইকেটে দীনেশ কার্তিক এবং নীতিশ রানা জুটি গুরুত্বপূর্ণ ৪১ রান করে। যার হাত ধরে ১৭১ রান করে কলকাতা নাইট রাইডার্স।

রাহুল ত্রিপাঠির ৩৩ বলে ৪৫ রান কলকাতার ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ। তবে পাঁচে নেমে নীতিশ রানার অপরাজিত ২৭ বলে ৩৭ রান এবং কার্তিকের ১১ বলে ২৬ রান কেকেআর-কে ১৭১ রান পৌঁছতে সাহায্য করেছে।

বন্ধ করুন