বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এভাবেও ক্যাচ ছাড়া যায়! নীতিশ রানা কীভাবে ৬ রান উপহার দেন জাদেজাকে, দেখুন ভিডিও
জাদেজার ক্যাচ মিস করছেন রানা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
জাদেজার ক্যাচ মিস করছেন রানা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

এভাবেও ক্যাচ ছাড়া যায়! নীতিশ রানা কীভাবে ৬ রান উপহার দেন জাদেজাকে, দেখুন ভিডিও

  • IPL-এ KKR তারকার এমন ক্যাচ মিস বেমানান।

আইপিএলে দুরন্ত ব্যাটিং-বোলিংয়ের পাশাপাশি অসাধারণ সব ফিল্ডিংয়ের নমুনাও চোখে পড়ে হামেশাই। বিশেষ করে বাউন্ডারি লাইনে অবিশ্বাস্য সব ক্যাচ ও চার-ছয় বাঁচনোর বেশ কিছু উদাহরণ মিলেছে সাম্প্রতিককালে।

মাঠের ভিতর থেকে বাউন্ডারি লাইনের বাইরের দিকে ঝাঁপিয়ে নিশ্চিত ছক্কা বাঁচাতে দেখা দিয়েছে নিকোলাস পুরান, সঞ্জু স্যামসন, লোকেশ রাহুলদের। ক্যাচ ধরার ক্ষেত্রে বল ধরে হাওয়ায় ছুঁড়ে দিয়ে বাউন্ডারি লাইন পার করার পর পুনরায় ভিতরে ঢুকে সেই বল তালুবন্দিও করতে দেখা গিয়েছে অনেককেই।

এমন অনবদ্য সব ফিল্ডিং নমুনার পাশে কেকেআরের তারকা ওপেনার নীতিশ রানার একটি ক্যাচ মিস বড্ড বেশি করে চোখে লাগছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রানা জাদেজার হাওয়ায় ভাসানো বল শুধু তালুবন্দি করতে ব্যর্থ হন এমন নয়। বরং সেটিকে বাউন্ডারির বাইরে পাঠিয়ে বসেন। আউট হওয়ার বদলে ব্যাটসম্যান উপহার পেয়ে যান ছয় রান।

বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই ইনিংসের শেষ বলে ব্যাট করছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি ইনিংসে একটি মাত্র বলই খেলেন। কামিন্সের বল লেগ-সাইডে তুলে মারেন জাদেজা। বাউন্ডারি লাইনে দাঁড়ানো নীতিশ রানার হাতে চলে যায় বল। নিতান্ত সহজ ক্যাচ রানা মিস করেন। বল রানার হাত পিছলে বাউন্ডারি লাইনের বাইরে গিয়ে পড়ে। ছয় রান উপহার পেয়ে যান জাদেজা।

বন্ধ করুন