বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: ভালো বোলিং করলেও, CSK ব্য়াটাররা ভালো শট খেলে পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে- হাস্যকর দাবি KKR বোলারের

IPL 2023: ভালো বোলিং করলেও, CSK ব্য়াটাররা ভালো শট খেলে পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে- হাস্যকর দাবি KKR বোলারের

ডেভিড উইজ।

রবিবার কেকেআর বোলারদের পিটিয়ে ছাতু করে রানের পাহাড় করে সিএসকে। আর সেই রান তাড়া করতে নেমে ল্যাজেগোবরে হয় নাইট রাইডার্স। ম্যাচের পর কেকেআর বোলার ডেভিড উইজ দাবি করেছেন, সিএসকে-র বিরুদ্ধে ম্যাচে নাইট বোলাররা ভালোই বল করেছিলেন। তবে চেন্নাইয়ের ব্যাটাররা ভালো শট খেলে সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

টানা চার ম্যাচে হারের পর পুরো বিধ্বস্ত কলকাতা নাইট রাইডার্স। রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর বোলারদের উপর ক্ষোভ উগরে দেন নীতীশ রানা। পাশাপাশি ব্যাটসম্যানদেরও তিনি ছেড়ে কথা বলেননি। যদিও ব্যাট হাতে নিজেও খুব একটা ভালো ছন্দে নেই নীতীশ রানা। চেন্নাইয়ের বিরুদ্ধে ২০ বলে মাত্র ২৭ রান করেছেন তিনি।

যাইহোক চেন্নাই রবিবার প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে ২০ ওভারে ২৩৫ রানের পাহাড় গড়ে। এর পরেই নীতীশের মন্তব্য, পিচ যতই ভালো হোক, এই রানটা মেনে নেওয়া যায় না। তিনি সাফ বলেও দিয়েছেন, ‘যেমন পিচই হোক না কেন, ২০ ওভারে ২৩৫ রান খরচ করা মেনে নেওয়া কঠিন।’

আরও পড়ুন: মাহিমন্ত্রেই বদলেছে ক্রিকেটীয় দর্শন, রবিবারের ইডেন মাতিয়ে অকপট রাহানে

নিঃসন্দেহে কেকেআর-এর বোলাররা টানা খারাপ পারফরম্যান্স করে চলেছেন। নাইটদের মোট পাঁচ ম্যাচে হারের কারণ বিশ্লেষণ করতে বসলে, বোলারদের ঘাড়েই দায়ের ভার বেশিটা এসে পড়বে। ডেভিড উইজ অবশ্য নিজেদের পিঠ বাঁচাতে অন্য যুক্ত দিয়েছেন। তাঁর দাবি, সিএসকে-র বিরুদ্ধে ম্যাচে নাইট বোলাররা ভালোই বল করেছিলেন। তবে চেন্নাইয়ের ব্যাটাররা ভালো শট খেলে সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

গত রাতে ২০২৩ আইপিএলে সিএসকে-র বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেছিলেন ডেভিড উইজ। তিনি সাফ বলে দেন, ‘আমরা খুব খারাপ বোলিং করেছি বলে মনে হয় না। আমরা ঠিকঠাক লেন্থে বল করেছি। আমরা আমাদের পরিকল্পনায় অনুযায়ী খেলেছি। কিন্তু ওরা (সিএসকে ব্যাটাররা) কিছু ভালো শট খেলে সবটা শেষ করে দিয়েছে।’

আরও পড়ুন: নাইট বোলারদের ছাতু করে রানের পাহাড়ে উঠল চেন্নাই, ইডেনে গড়ে ফেলল রেকর্ড

পঞ্জাব কিংসের বিরুদ্ধে হেরে এ বার আইপিএল অভিযান শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। এর পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং গুজরাট টাইটান্সের বিরুদ্ধে পরপর দুই ম্যাচে বড় জয় আশার সঞ্চার করেছিল নাইট ভক্তদের মনে। গত মরশুমের ব্যর্থতা কাটিয়ে খেতাবের স্বপ্ন দেখতে শুরু করেছিল নাইট শিবির। কিন্তু এর পরেই সব স্বপ্ন ফের এলোমেলো। দেখতে দেখতে পরপর চারটে ম্যাচ হার। সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লী ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরপর চার ম্যাচে হার। প্লে-অফের সম্ভাবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হচ্ছে কলকাতার।

নাইটদের ব্যর্থতার পিছনে যেমন বোলারদের দায় ভার অস্বীকার করা যায় না, তেমনই ব্যাটাররাও কিন্তু ধারাবাহিক নন। ফিল্ডিংয়ের হালও সেই রকমই। এখনও টিমের কম্বিনেশন তৈরি হয়নি। ওপেনিং জুটি গড়ে ওঠেনি। সব মিলিয়েই বড় একেবারে ল্যাজেগোবরে হচ্ছে নাইটরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.