বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs DC: ৪-৪-৪-৪-৪-৪, মাভিকে পরপর ছ'টি চার মারলেন পৃথ্বী, দেখুন ভিডিয়ো
পৃথ্বী শ'।
পৃথ্বী শ'।

KKR vs DC: ৪-৪-৪-৪-৪-৪, মাভিকে পরপর ছ'টি চার মারলেন পৃথ্বী, দেখুন ভিডিয়ো

  • প্রথমে ব্যাট করে নাইট রাইডার্স ১৫৪ রান তোলে। সৌজন্যে আন্দ্রে রাসেলের ২৭ বলে৪৫ রান। শুভমন গিল ৩৮ বলে ৪৩ রান করেছেন। এর বাইরে কারও রান ২০-র উপরে ওঠেনি।

প্রথম বলটি ওয়াইড হয়েছিল। তার পর টানা চারের ফোয়ারা। প্রথম ওভারে কলকাতা নাইট রাইডার্সের শিবম মাভিকে টানা পরপর ছ'টি চার মারেন দিল্লি ক্যাপিটালসের পৃথ্বী শ'। দেখে মনে হচ্ছিল যেন প্রথম ওভারেই ম্যাচ হাতের বাইরে বেরিয়ে গিয়েছে নাইটদের।

নাইট রাইডার্সের ১৫৪ রান তাড়া করতে নেমে শুরু থেকেই পৃথ্বী শ' বিধ্বংসী মেজাজে ছিলেন। মাভির ওভারে নিজে ২৪ রান করেন পৃথ্বী। আর এই ওভারে হয় মোট ২৫ রান। একটা সময় শিবম বুঝে পাচ্ছিলেন না কোথায় বল ফেলবেন শিবম। নিখুঁত টাইমিংয়ে একের পর এক শট বাউন্ডারির বাইরে বেরিয়ে যাচ্ছিল। ইয়ন মর্গ্যানের তখন ফ্যালফ্যাল করে চেয়ে থাকার বাইরে আর কিছুই করার ছিল না। প্রথম ওভারেই হয়তো তিনি বুঝে গিয়েছিলেন, এই ম্যাচটাও ফস্কে গেল।

পৃথ্বী ছ'টি চারের ভিডিয়ো দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

এর আগে আইপিএলে প্রথম এক ওভারে ছ'টি চার মারেন অজিঙ্কা রাহানে ২০১২ সালে। ২০১৩ সালে ব্রিটিশ ক্রিকেটার লুক রাইট এক ওভারে ছ'টি চার মারেন। আর এ বার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন পৃথ্বী।

পৃথ্বীর ছ'টি চার।
পৃথ্বীর ছ'টি চার।

প্রথমে ব্যাট করে নাইট রাইডার্স ১৫৪ রান তোলে। সৌজন্যে আন্দ্রে রাসেলের ২৭ বলে ৪৫ রান। শুভমন গিল ৩৮ বলে ৪৩ রান করেছেন। এর বাইরে কারও রান ২০-র উপরে ওঠেনি। জবাবে ব্যাট করতে নেমে পৃথ্বী শ'র ঝড়ো ইনিংসই নাইটদের সব লড়াই একেবারে শুরুতেই শেষ করে দেয়।

বন্ধ করুন