বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > একহাতে হেলিকপ্টার শট আইয়ারের, ঠিকমতো কানেক্ট না হয়েও বাউন্ডারিতে বল, দেখুন ভিডিও
অদ্ভুত শট বেঙ্কটেশের। ছবি- আইপিএল।
অদ্ভুত শট বেঙ্কটেশের। ছবি- আইপিএল।

একহাতে হেলিকপ্টার শট আইয়ারের, ঠিকমতো কানেক্ট না হয়েও বাউন্ডারিতে বল, দেখুন ভিডিও

  • শট যেমনই হোক, বল চলে যায় বাউন্ডারির বাইরে।

হেলিকপ্টার শট দেখেছেন। তবে একহাতে হেলিকপ্টার দেখেছেন কখনও? দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে বেঙ্কটেশ আইয়ারের সৌজন্যে সেটাও দেখা হয়ে গেল ক্রিকেটপ্রেমীদের।

তবে যথাযথ হেলিকপ্টার শট না বলে অদ্ভুত হেলিকপ্টার শট বলাই ভালো বেঙ্কটেশের এই শটকে। যদিও শট যেমনই হোক, বল চলে যায় বাউন্ডারির বাইরে। ছক্কা নয়, এক্ষেত্রে চার রান পেয়ে যান নাইট তারকা।

আইয়ারের অদ্ভুত শটের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/246886/iyer-whips-nortje-for-one-handed-four?tagNames=indian-premier-league,ipl-magic

কেকেআর ইনিংসের একাদশতম ওভারে দিল্লির প্রোটিয়া পেসার এনরিখ নরকিয়ার তৃতীয় বলে এমন অদ্ভুত শট খেলেন বেঙ্কটেশ। বল ছিল লেগ-স্টাম্পের উপরে। বেঙ্কটেশ লেগ-সাইডে সরে গিয়ে জায়গা তৈরি করে নেন। তিনি লেগ-সাইডের বদলে ব্যাট ঘুরিয়ে অফ-সাইডে শট খেলেন। পয়েন্ট ফিল্ডারের মাথার উপর দিয়ে উড়ে যায় বল। কয়েকটা ড্রপ খাওয়ার পর বল চলে যায় বাউন্ডারি লাইনের বাইরে।

আইয়ার শেষমেশ ৪১ বলে ৫৫ রান করে রাবাদার বলে আউট হন। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। কলকাতা মাত্র ১ বল বাকি থাকতে ৩ উইকেটের উত্তেজক জয় ছিনিয়ে নেয়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন বেঙ্কটেশ।

বন্ধ করুন