বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Video: ক্ষোভে ফেটে পড়েন রাসেল, হতাশায় মুখ ঢাকেন রানা, ইডেনে সুয়াশের এই ভুলের বড় মাশুল দিতে হয় KKR-কে

Video: ক্ষোভে ফেটে পড়েন রাসেল, হতাশায় মুখ ঢাকেন রানা, ইডেনে সুয়াশের এই ভুলের বড় মাশুল দিতে হয় KKR-কে

সুয়াশের ভুলের মাশুল দিতে হয় কলকাতাকে। ছবি- বিসসিআই/টুইটার।

Kolkata Knight Riders vs Gujarat Titans IPL 2023: গুরুত্বপূর্ণ সময়ে ডেভিড মিলারের সহজ ক্যাচ ছাড়েন সুয়াশ শর্মা। কেকেআরের হারের পথ চওড়া হয় তখনই।

এমনটা নয় যে, টি-২০ ক্রিকেটে ৫ ওভারে ৫১ রান তুলে ম্যাচ জেতা নিতান্ত কঠিন। তাও আবার ৭ উইকেট হাতে থাকলে স্লগ ওভারে ভয়ডরহীন ক্রিকেট খেলবে সব দলই। বিশেষ করে আইপিএলে এমন পরিস্থিতি থেকে ব্যাটিং দলকে ম্যাচ জিততে দেখা গিয়েছে বহুবার। তবে ইডেনে গুজরাট টাইটানসের কাছে পরিস্থিতি সহজ ছিল না মোটেও।

কেকেআরের ৭ উইকেটে ১৭৯ রানের জবাবে ব্যাট করতে নেমে গুজরাট টাইটানস ১৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১২৯ রান তোলে। ডেভিড মিলার ও বিজয় শঙ্কর ক্রিজে অপরাজিত ছিলেন। সেই পরিস্থিতিতে রীতিমতো চাপে দেখাচ্ছিল টাইটানসকে। থমথমে ছিল গুজরাটের ডাগ-আউট।

এমন সময়ে একটা উইকেট ফেলতে পারলে ম্যাচের ছবি বদলে যেতে বিশেষ সময় লাগত না। সুযোগ তৈরিও করে ফেলেন আন্দ্রে রাসেল। তবে সুয়াশ শর্মার ভুলে সেই সুযোগ কাজে লাগাতে পারেনি কলকাতা। চাপ কাটাতেই ১৫.১ ওভারে রাসেলের বলে বড় শট নেওয়ার চেষ্টা করেন ডেভিড মিলার। তবে মাঝ-ব্যাটে শট নিতে পারেননি তিনি। বল ব্যাটে ঠিক মতো কানেক্ট না হওয়ায় সোজা গগনে উঠে যায়। সুয়াশ শর্মা বলের নীচে থাকলেও ক্যাচ ধরতে পারেননি। ফলে জীবনদান পান মিলার।

আরও পড়ুন:- KKR vs GT: ফর্মুলা নিতান্ত সরল, ইডেনের রানের খনিতে বোলারদের সফল হওয়ার রাস্তা দেখালেন জোশ লিটল

উইকেট পড়লে চাপ বাড়বে বুঝেই সেই যে ব্যাট চালাতে শুরু করেন বিজয় শঙ্কর, তড়িঘড়ি ম্যাচ শেষ না করে থামেননি তিনি। মিলারের ক্যাচ মিস হওয়া যে কলকাতার হারের অন্যতম একটি কারণ, তা অস্বীকার করা যাবে না মোটেও।

আরও পড়ুন:- KKR vs GT: কালবৈশাখী নয়, বিজয় ঝড়ে তছনছ কেকেআরের সাজানো বাগান, ঘরের মাঠে হার কলকাতার

স্বাভাবিকভাবেই সুয়াশের এমন ভুলের মাশুল দিতে হয় তাঁর দলকে। সুয়াশ ক্যাচ ছাড়ার পরেই ক্ষোভে ফেটে পড়তে দেখা যায় বোলার আন্দ্রে রাসেলকে। হতাশায় মুখে হাত দিয়ে বসে পড়েন ক্যাপ্টেন নীতীশ রানা। পরে ম্যাচের শেষে নাইট দলনায়ক স্বীকারও করে নেন যে, ফিল্ডাররা এমন ক্যাচ ছাড়লে দল মাশুল দিতে বাধ্য।

উল্লেখ্য, ইডেনে কলকাতা নাইট রাইডার্সকে ১৩ বল বাকি থাকতে ৭ উইকেটে পরাজিত করে গুজরাট টাইটানস। কেকেআরের ৭ উইকেটে ১৭৯ রানের জবাবে ব্যাট করতে নেমে গুজরাট টাইটানস ১৭.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৮০ রান তুলে নেয়। কলকাতার হয়ে ৮১ রান করেন রহমানউল্লাহ গুরবাজ। গুটরাটের হয়ে বিজয় শঙ্কর ৫১ ও শুভমন গিল ৪৯ রান করেন। ২৫ রানে ২ উইকেট নিয়ে ম্য়াচের সেরা হন জোশ লিটল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা? 'PM পদের মর্যাদা খর্ব করেছেন মোদী… আমার নামে বলেছেন মিথ্যা', তোপ মনমোহনের কবে দলে যোগ দেবেন কোহলি? মিস করতে পারেন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ভারতের প্রথম দলিত ক্রিকেট খেলোয়াড়ের জীবনী বর্ণনা দিতে আসছে অজয়-তিগমাংশু

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.