বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs LSG: লখনউ ম্যাচ জিতলেও, মন জিতলেন রিঙ্কু সিং! তরুণ নাইট তারকাকে কুর্নিশ
কলকাতা নাইট রাইডার্সের তরুণ তারকা রিঙ্কু সিং (ছবি-পিটিআই) (PTI)

KKR vs LSG: লখনউ ম্যাচ জিতলেও, মন জিতলেন রিঙ্কু সিং! তরুণ নাইট তারকাকে কুর্নিশ

  • রিঙ্কু সিং-এর এই লড়াইকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা। স্টোইনিস শেষ বলে উমেশ যাদবকে ইয়র্কারে বোল্ড করে লখনউ সুপার জায়ান্টসকে জয়ী হওয়ার পরে একদিকে যেমন লখনউ দলকে শুভেচ্ছা জানান হয়, তেমনই কলকাতা নাইট রাইাডর্সের তরুণ তারকার লড়াই-এর জন্য সকলেই তার প্রশংসা করতে থাকেন।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচে জিতেছে লখনউ সুপার জায়ান্টস। এর ফলে লখনউও এই মরশুমে প্লে অফে নিজেদের জায়গা পাকা করেছে। মাত্র দুই রানের জন্য হারতে হয়েছিল কেকেআর-কে। এদিনে ম্যাচের পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকেন রিঙ্কু সিং। অনেকেই মনে করেন, যদিও এদিন যদিও লখনউ সুপার জায়ান্টস ম্যাচ জিতেছে, তবু এদিন সকলের মন জিতেছেন রিঙ্কু সিং। তরুণ নাইটের লড়াইয়ের প্রশংসা করেছেন সকলেই।

তরুণ নাইটের লড়াইকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। আসলে এদিনের ম্যাচের শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের দরকার ছিল ২১ রান। এই সময় বল করছিলেন মার্কাস স্টোইনিস, ব্যাট করছিলেন রিঙ্কু সিং। মার্কাস স্টোইনিসের প্রথম বলেই চার হাঁকান রিঙ্কু। এর পরের দুই বলে দুটি ব্যাক টু ব্যাক ছক্কা মারেন নাইট তারকা। রিঙ্কুর এই ঝড়ো ব্যাটিং দেখে কিছুক্ষণের জন্য থমকে গিয়েছিলেন লখনউয়ের ভক্তরা। প্রথম তিন বলে ১৬ রান সংগ্রহ করার পর শেষ ৩ বলে কলকাতার দরকার ছিল ৫ রান। চতুর্থ বলে রিঙ্কু সিং ছুটে যান দুই রানে। তখন KKR-এর ২ বলে ৩ রান প্রয়োজন ছিল। পঞ্চম বলে রিঙ্কু সিং এক্সট্রা কভারের উপর থেকে মারতে চেয়েছিলেন, কিন্তু তিনি বলটিতে আউট হন।

রিঙ্কু সিং-এর এই লড়াইকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা। স্টোইনিস শেষ বলে উমেশ যাদবকে ইয়র্কারে বোল্ড করে লখনউ সুপার জায়ান্টসকে জয়ী হওয়ার পরে একদিকে যেমন লখনউ দলকে শুভেচ্ছা জানান হয়, তেমনই কলকাতা নাইট রাইাডর্সের তরুণ তারকার লড়াই-এর জন্য সকলেই তার প্রশংসা করতে থাকেন।

অনেকেই নিজেদের বার্তায় লিখেছেন, এদিনের ম্যাচের লখনউ ম্যাচ জিতেছে ঠিকই, কিন্তু এদিন মন জিতেছে রিঙ্কু। এছাড়াও অভিজিৎ তোমারকে নিয়ে অনেকে লেখেন যে তিনি সারা জীবন এই ম্যাচ ভুলতে পারেবন না। অনেকে কুইন্টন ডি’কক ও কেএল রাহুলের প্রশংসা করেন।

 

বন্ধ করুন