বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs LSG: নিজেকে উজাড় করে দিয়েও কলকাতাকে জেতাতে পারেননি, ম্যাচ হেরে কান্নায় ভেঙে পড়েন রিঙ্কু সিং
ম্যাচ হেরে কান্নায় ভেঙে পড়লেন রিঙ্কু সিং। ছবি- টুইটার।

KKR vs LSG: নিজেকে উজাড় করে দিয়েও কলকাতাকে জেতাতে পারেননি, ম্যাচ হেরে কান্নায় ভেঙে পড়েন রিঙ্কু সিং

  • কলকাতা নাইট রাইডার্স লখনউয়ের কাছে ম্যাচ হেরে IPL 2022 থেকে বিদায় নিলেও ক্রিকেটপ্রেমীদের মন জিতে নেয় রিঙ্কু সিংয়ের লড়াই। 

দল সেই অর্থে কখনও তাঁকে গুরুত্ব দেয়নি। অথচ সেই রিঙ্কু সিং যে আদ্যন্ত টিম ম্যান, সেটা বোঝা গেল আরও একবার।

বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে লখনউয়ের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে ব্যাট হাতে অবিশ্বাস্য লড়াই চালান রিঙ্কু। আন্দ্রে রাসেল আউট হওয়ার পরে কলকাতার সম্ভাবনা শেষ বলে ধরে নেওয়া হয়েছিল। তবে রিঙ্কু সিং যে এভাবে ছবিটা বদলে দেওয়ার উপক্রম করবেন, তা আগে থেকে অনুমান করা সম্ভব ছিল না।

শুধুমাত্র রিঙ্কুর জন্য কলকাতা ম্যাচ জয়ের দোরগোড়ায় পৌঁছে যায়। এভিন লুইস এক হাতে রিঙ্কুর দুর্দান্ত ক্যাচ না ধরলে কলকাতাকে ম্যাচ জিতিয়ে দিতে পারতেন তিনি। তবে রিঙ্কু আউট হতেই ভবিতব্য নিশ্চিত হয়ে যায় কেকেআরের। শেষ বলে জয়ের জন্য ৩ রান দরকার ছিল কলকাতার। উমেশ যাদব আউট হয়ে বসায় ম্যাচ হারতে হয় নাইট রাইডার্সকে।

আরও পড়ুন:- IPL 2022 Pointa Table: প্লে-অফ নিশ্চিত লখনউয়ের, তবে কোয়ালিফায়ার নাকি এলিমিনেটর? জবাব রয়েছে পয়েন্ট টেবিলেই

রিঙ্কু ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৫ বলে ৪০ রান করে আউট হন। শেষ ওভারে জিততে ২১ রান দরকার ছিল কেকেআরের। রিঙ্কু প্রথম বলে চার মারেন। দ্বিতীয় ও তৃতীয় বলে পরপর দু'টি ছক্কা হাঁকান। চতুর্থ বলে ২ রান নেন এবং পঞ্চম বলে আউট হন। ম্যাচ জিতলে যাঁর নায়ক হওয়ার কথা ছিল, তাঁকে থেকে যেতে হয় ট্র্যাজিক হিরো হয়ে। কলকাতা লখনউয়ের কাছে হেরে আইপিএল থেকে বিদায় নিলেও ক্রিকেটপ্রেমীদের মন জিতে নেয় রিঙ্কুর লড়াই।

আরও পড়ুন:- IPL 2022 Playoffs Scenario: শেষ চারে লখনউ, কলকাতার বিদায়ে বদলে গেল প্লে-অফের অঙ্ক, স্বস্তি পেল কারা?

ম্যাচের শেষে রিঙ্কুকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় নীতিশ রানাকে। স্বাভাবিকভাবেই এমন ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন