বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs LSG: কলকাতা টিমে পরিবর্তনের সম্ভাবনা, বাদ পড়তে পারেন আন্তর্জাতিক তারকা
মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স। 

KKR vs LSG: কলকাতা টিমে পরিবর্তনের সম্ভাবনা, বাদ পড়তে পারেন আন্তর্জাতিক তারকা

  • কলকাতার এখনও পর্যন্ত এই দল নিজেদের জন্য সেরা ওপেনিং জুটি তৈরি করতে পারেনি। শেষ ম্যাচে বাবা ইন্দ্রজিৎ ও অ্যারন ফিঞ্চের জুটিও ব্যর্থ হয়েছে। তারাও শুরুটা ভালো করেনি। এই বিষয়টি ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে।

আজ শনিবার ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। লখনউ বর্তমানে পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে। দশ ম্যাচের মধ্যে সাতটিতে তারা জিতেছে। তিনটি ম্যাচ হেরেছে। আর কলকাতা কিন্তু খুব একটা ভালো জায়গায় নেই। এই মরশুমে এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলে তারা মাত্র চারটিতে জিতেছে। এই দলটি বর্তমানে পয়েন্ট টেবলের অষ্টম স্থানে রয়েছে।

লখনউয়ের কথা বলতে গেলে, এই দলের অধিনায়ক এবং ওপেনার কেএল রাহুল এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। এই মরশুমে তিনি দু'টি সেঞ্চুরি সহ ১০ ম্যাচে ৪৫১ রান করে ফেলেছেন। এ দিকে তরুণ মহসিন খান বোলিংয়ে মুগ্ধ করেছেন এবং জেসন হোল্ডার ও ক্রুনাল পান্ডিয়া তাদের অলরাউন্ড পারফরম্যান্সে দলকে ভারসাম্য এনে দিয়েছেন। কলকাতার বিপক্ষে লখনউ কোনও পরিবর্তন করবে এমন আশা কম। 

আরও পড়ুন: পরের ম্যাচে নির্ঘাত বাদ, KKR-এর বিদেশি তারকাকে নিয়ে ভবিষ্যদ্বাণী আকাশ চোপড়ার

তবে কলকাতার কথা উঠলে, এখনও পর্যন্ত এই দল নিজেদের জন্য সেরা ওপেনিং জুটি তৈরি করতে পারেনি। শেষ ম্যাচে বাবা ইন্দ্রজিৎ ও অ্যারন ফিঞ্চের জুটিও ব্যর্থ হয়েছে। তারাও শুরুটা ভালো করেনি। এই বিষয়টি ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে। 

একই সঙ্গে প্যাট কামিন্স দলে ফিরছেন কিনা, সেটাও দেখার বিষয়। অ্য়ারন ফিঞ্চের জায়গায় ফেরানো হতে পারে বেঙ্কটেশ আইয়ারকে। এমন একটা সম্ভাবনা তৈরি হয়েছে।

দুই দলের সম্ভাব্য প্রথম একাদশ-

লখনউ সুপার জায়ান্টস : কুইন্টন ডি'কক (উইকেটকিপার), কেএল রাহুল (অধিনায়ক), দীপক হুডা, মার্কাস স্টোইনিস, আয়ুশ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌতম, জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, মহসিন খান, রবি বিষ্ণোই।

কলকাতা নাইট রাইডার্স : অ্যারন ফিঞ্চ / বেঙ্কটেশ আইয়ার, বাবা ইন্দ্রজিৎ (উইকেটকিপার), শ্রেয়স আইয়ার (অধিনায়ক), নীতিশ রানা, রিঙ্কু সিং, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, টিম সাউদি, শিবম মাভি, অনুকুল রায়, উমেশ যাদব।

বন্ধ করুন