বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs MI: টিকে থাকার লড়াই নাকি! ১৪.১ ওভারে ১৩৬/৩ থেকে ২০ ওভারে ১৬৪/৯ রান তুলল KKR

KKR vs MI: টিকে থাকার লড়াই নাকি! ১৪.১ ওভারে ১৩৬/৩ থেকে ২০ ওভারে ১৬৪/৯ রান তুলল KKR

জসপ্রীত বুমরাহের ইয়র্কারে দিশেহারা আন্দ্রে রাসেল। (ছবি সৌজন্যে আইপিএল)

MI vs KKR: আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আন্দ্রে রাসেল আউট হওয়ার পর কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) যে ২৮ রান তুলেছেন, তার ২৩ রানই এসেছে রিঙ্কু সিং ব্যাট থেকে। বাকি পাঁচ রান করেছেন শেলডন জ্যাকসন।

টিকে থাকার লড়াইয়ে ধস নামল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ইনিংসে। সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৪.১ ওভারে তিন উইকেটে ১৩৬ রান থেকে পরপর উইকেট হারিয়ে ২০ ওভারে নয় উইকেটে ১৬৪ রানের বেশি তুলতে পারলেন না নাইটরা। যে ম্যাচ হারলেই টুর্নামেন্ট থেকে ছিটকে যাবেন তাঁরা।

(MI vs KKR ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

অথচ শুরুটা আজ ভালো করেছিল কেকেআর। অজিঙ্কা রাহানে ছন্দে না থাকলেও পুরনো বেঙ্কটেশ আইয়ারের ঝলক দেখতে পাওয়া যায়। মাত্র ২৪ বলে ৪৩ রান করেন। ৫.৪ ওভারে যখন তিনি আউট হন, তখন কেকেআরের স্কোর ছিল এক উইকেট ৬০ রান। ১০.২ ওভারে ৮৭ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়ে। ১৩.১ ওভারে ১২৩ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় কেকেআর। পরের ওভারেই মুম্বই ইন্ডিয়ান্সের নিখুঁত পরিকল্পনায় ড্রেসিংরুমে ফিরে যান আন্দ্রে রাসেল। ক্যারিবিয়ান তারকা যখন আউট হন, তখন কেকেআরের স্কোর ছিল ১৪.২ ওভারে ১৩৬ রান। চার উইকেট পড়েছিল।

আরও পড়ুন: IPL 2022 KKR Playoff Scenario: এখনও IPL-র প্লে-অফে যেতে পারে KKR, তবে সেটার থেকে চাঁদে ঘুরে আসা সহজ হতে পারে!

তারপরই কেকেআরের ইনিংসে ধস নামে। সেই ওভারেই আউট হয়ে যান নীতিশ রানা। তারপর শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স, সুনীল নারিন এবং টিম সাউদি প্যাভিলিয়নে ফিরে যান। কামিন্স, নারিন এবং সাউদি মোট সাত বল খেলেন। এক রানও করতে পারেননি। তাও রিঙ্কু সিংয়ের ১৯ বলে অপরাজিত ২৩ রানের সৌজন্যে কিছুটা মুখ বেঁচেছে কেকেআরের। রাসেল আউট হওয়ার পর কেকেআর যে ২৮ রান তুলেছেন, তার ২৩ রানই এসেছে রিঙ্কুর ব্যাট থেকে। বাকি পাঁচ রান করেছেন শেলডন।

বন্ধ করুন