বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs MI: টিকে থাকার লড়াই নাকি! ১৪.১ ওভারে ১৩৬/৩ থেকে ২০ ওভারে ১৬৪/৯ রান তুলল KKR

KKR vs MI: টিকে থাকার লড়াই নাকি! ১৪.১ ওভারে ১৩৬/৩ থেকে ২০ ওভারে ১৬৪/৯ রান তুলল KKR

জসপ্রীত বুমরাহের ইয়র্কারে দিশেহারা আন্দ্রে রাসেল। (ছবি সৌজন্যে আইপিএল)

MI vs KKR: আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আন্দ্রে রাসেল আউট হওয়ার পর কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) যে ২৮ রান তুলেছেন, তার ২৩ রানই এসেছে রিঙ্কু সিং ব্যাট থেকে। বাকি পাঁচ রান করেছেন শেলডন জ্যাকসন।

টিকে থাকার লড়াইয়ে ধস নামল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ইনিংসে। সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৪.১ ওভারে তিন উইকেটে ১৩৬ রান থেকে পরপর উইকেট হারিয়ে ২০ ওভারে নয় উইকেটে ১৬৪ রানের বেশি তুলতে পারলেন না নাইটরা। যে ম্যাচ হারলেই টুর্নামেন্ট থেকে ছিটকে যাবেন তাঁরা।

(MI vs KKR ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

অথচ শুরুটা আজ ভালো করেছিল কেকেআর। অজিঙ্কা রাহানে ছন্দে না থাকলেও পুরনো বেঙ্কটেশ আইয়ারের ঝলক দেখতে পাওয়া যায়। মাত্র ২৪ বলে ৪৩ রান করেন। ৫.৪ ওভারে যখন তিনি আউট হন, তখন কেকেআরের স্কোর ছিল এক উইকেট ৬০ রান। ১০.২ ওভারে ৮৭ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়ে। ১৩.১ ওভারে ১২৩ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় কেকেআর। পরের ওভারেই মুম্বই ইন্ডিয়ান্সের নিখুঁত পরিকল্পনায় ড্রেসিংরুমে ফিরে যান আন্দ্রে রাসেল। ক্যারিবিয়ান তারকা যখন আউট হন, তখন কেকেআরের স্কোর ছিল ১৪.২ ওভারে ১৩৬ রান। চার উইকেট পড়েছিল।

আরও পড়ুন: IPL 2022 KKR Playoff Scenario: এখনও IPL-র প্লে-অফে যেতে পারে KKR, তবে সেটার থেকে চাঁদে ঘুরে আসা সহজ হতে পারে!

তারপরই কেকেআরের ইনিংসে ধস নামে। সেই ওভারেই আউট হয়ে যান নীতিশ রানা। তারপর শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স, সুনীল নারিন এবং টিম সাউদি প্যাভিলিয়নে ফিরে যান। কামিন্স, নারিন এবং সাউদি মোট সাত বল খেলেন। এক রানও করতে পারেননি। তাও রিঙ্কু সিংয়ের ১৯ বলে অপরাজিত ২৩ রানের সৌজন্যে কিছুটা মুখ বেঁচেছে কেকেআরের। রাসেল আউট হওয়ার পর কেকেআর যে ২৮ রান তুলেছেন, তার ২৩ রানই এসেছে রিঙ্কুর ব্যাট থেকে। বাকি পাঁচ রান করেছেন শেলডন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.