বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Harmanpeet Kaur during KKR vs MI: KKR ম্যাচের টসের সময় মাঠে হাজির হরমন! ফ্রি'তে ১৯,০০০ কিশোরীকে টিকিট, মন জিতল MI

Harmanpeet Kaur during KKR vs MI: KKR ম্যাচের টসের সময় মাঠে হাজির হরমন! ফ্রি'তে ১৯,০০০ কিশোরীকে টিকিট, মন জিতল MI

মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের টসের সময় হরমনপ্রীত কৌর। (ছবি সৌজন্যে টুইটার)

টসের সময় মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক সূর্যকুমার যাদব, কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক নীতীশ রানা এবং ম্যাচ রেফারির সঙ্গে মাঠেই থাকলেন হরমনপ্রীত কৌর। শুধু তাই নয়, আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে কোনও টিকিট বিক্রি করা হয়নি। স্টেডিয়ামে বসে খেলা দেখার জন্য ১৯,০০০ কিশোরীকে টিকিট দেওয়া হয়েছে।

ঐতিহাসিক টক্করের দিন ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকল আইপিএল। টসের সময় মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক সূর্যকুমার যাদব, কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক নীতীশ রানা এবং ম্যাচ রেফারির সঙ্গে মাঠেই থাকলেন হরমনপ্রীত কৌর। যিনি উইমেন্স প্রিমিয়ার লিগে (WPL) মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক। শুধু তাই নয়, আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে কোনও টিকিট বিক্রি করা হয়নি। স্টেডিয়ামে বসে খেলা দেখার জন্য ১৯,০০০ কিশোরীকে টিকিট দেওয়া হয়েছে। সেইসঙ্গে আজ হরমনদের জার্সি পরে কেকেআরের বিরুদ্ধে খেলছেন সূর্যকুমাররা। অর্থাৎ উইমেন্স প্রিমিয়ার লিগে মুম্বই যে জার্সি ব্যবহার করে, সেটা পরেই আইপিএলের ম্যাচ খেলছেন।

কেন আজ টসের সময় হরমন মাঠে এসেছেন?

'ESA' (এডুকেশন অ্যান্ড স্পোর্টস ফর অল) দিবস উদযাপনের জন্য আজ বিশেষ উদ্যোগ নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ওই কর্মসূচি চালায় রিলায়েন্স ফাউন্ডেশন (নীতা আম্বানি)। খেলাধুলোর জগতে যে মেয়েরা আছেন, তাঁদের সম্মান জানিয়ে উইমেন্স প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল মুম্বইয়ের খেলোয়াড়রা যে জার্সি পরেন, সেটা পরেই আজ মাঠে নেমেছেন সূর্যকুমাররা। সেইসঙ্গে টসের সময় মাঠে আসেন WPL-এ মুম্বইয়ের অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হরমন।

মুম্বইয়ের সেই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেন থেকে শুরু করে পশ্চিমবঙ্গ। ধারাভাষ্যকার হর্ষ ভোগলে বলেন, ‘আজ দুপুরে দুর্দান্ত কাজ করছে মুম্বই ইন্ডিয়ান্স। কোনও টিকিট বিক্রি করা হয়নি। মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে হাজির থাকবে ১৯,০০০ কিশোরী। ওদের হয়ে যে হরমনপ্রীত উইমেন্স প্রিমিয়ার লিগ (WPL) জেতেন, তিনিও টসে থাকবেন। আশা করছি, তাদের মধ্যে কয়েকজন ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখতে শুরু করবে।’

আরও পড়ুন: MI vs KKR Live: জগদীশনকে ফিরিয়ে শুরুতেই কেকেআর শিবিরে ধাক্কা দিলেন গ্রিন

একইসুরে ধারাভাষ্যকার তথা ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা ইয়ান বিশপ বলেন, 'টাটা আইপিএল ২০২৩-এ মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের জন্য মাঠে ১৯,০০০ কিশোরী উপস্থিত আছে। আর অবশ্যই হরমনপ্রীত কৌর সেটাকে বাড়িয়ে ১৯,০০১ করেছে। দুর্দান্ত।' ওই টুইটের সঙ্গে একটি ভিডিয়োও পোস্ট করেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা।

আরও পড়ুন: KKR 'impact player': প্রকৃত ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ কে? KKR-র কোচের সামনেই বাংলা নববর্ষে ফাঁস বড় খবর!

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী মঙ্গলে পরীক্ষা, বুধেই UGC-NET বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.