বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs MI: নো-বল না হলে এটাই হতে পারত IPL 2022-এর সেরা ক্যাচ, দেখুন সূর্যকুমারের দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো
দুর্দান্ত ফিল্ডিং সূর্যকুমার যাদবের। ছবি- আইপিএল।

KKR vs MI: নো-বল না হলে এটাই হতে পারত IPL 2022-এর সেরা ক্যাচ, দেখুন সূর্যকুমারের দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো

  • ড্যানিয়েল স্যামসের নো-বলে প্যাট কামিন্সের দুর্দান্ত ক্যাচ ধরেন সূর্যকুমার যাদব।

ভাগ্য সঙ্গ দেয়নি। তাই দুর্দান্ত ক্যাচ ধরেও স্বীকৃতি পেলেন না সূর্যকুমার যাদব। ড্যানিয়েল স্যামসের বলে বাউন্ডারি লাইনে প্যাট কামিন্সের অবিশ্বাস্য ক্যাচ ধরেন সূর্যকুমার। তবে নো-বল হওয়ায় আউট হননি কামিন্স। ব্যর্থ হয় সূর্যকুমারের প্রচেষ্টা।

ব্যাটসম্যান আউট না হলেও সূর্যকুমার ছক্কা বাঁচিয়ে দেন। সে যাত্রায় দলের হয়ে অন্তত ৪ রান সেভ করেন তিনি। যদিও তাতেও মুম্বইয়ের হার বাঁচানো যায়নি।

কলকাতা ইনিংসের ১৫.৪ ওভারের পরে স্যামসের ফুলটস বল তুলে মারেন প্যাট কামিন্স। বাউন্ডারি লাইনে নিখুঁত অনুমান ও দুর্দান্ত ভারসাম্যের উদাহরণ পেশ করেন সূর্যকুমার। তিনি বাউন্ডারির ভিতর থেকে বল ধরে হাওয়ায় ভাসিয়ে দেন এবং তার পরে শরীরের ভারসাম্য বজায় রাখতে নিজে বাউন্ডারি লাইনের বাইরে চলে যান। পুনরায় বাউন্ডারির ভিতরে ঢুকে বল তালুবন্দি করেন যাদব।

সূর্যকুমার যাদবের দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42159/suryakumar-yadavs-splendid-catch-at-the-boundary-ropes

তবে বল কোমরের উচ্চতার উপরে থাকায় আম্পায়ার সেটিকে নো-বল ঘোষণা করেন। নিশ্চিত আউট হওয়ার বদলে প্যাট কামিন্স সুযোগ পেয়ে যান ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করার।

তার আগে সূর্যকুমার মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাট হাতে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫২ রান করে আউট হন।

বন্ধ করুন