বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs MI: পুরনো পরিসংখ্যানই যেন এখন MI-এর ভীতির কারণ হয়ে উঠেছে
সূর্যকুমার যাদব এ দিন মুম্বইকে ভরসা দিয়েছিলেন। ছবি: পিটিআই
সূর্যকুমার যাদব এ দিন মুম্বইকে ভরসা দিয়েছিলেন। ছবি: পিটিআই

KKR vs MI: পুরনো পরিসংখ্যানই যেন এখন MI-এর ভীতির কারণ হয়ে উঠেছে

  • গত দু'বছর অর্থাৎ ২০১৯ এবং ২০২০ সালে পরপর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। মোট পাঁচ বার তারা এই ট্রফি জয়ের স্বাদ পেয়েছে।

এই বছর মুম্বই ইন্ডিয়ান্সের হলটা কী? পর পর দু'ম্যাচে হতাশাজনক পারফরম্যান্স তাদের। প্রথম ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হারার পর, কলকাতা নাইট রাইডার্স ম্যাচেও হোঁচট খেল তারা। প্রথমে ব্যাট করতে নেমে অল আউট হয়ে গেল রোহিত শর্মার দল।

তিন বছর আগে ২০১৮ সালে শেষ বার আইপিএলে অল আউট হয়ে গিয়েছিল মুম্বই। আর এ বছর একই ঘটনার পুনরাবৃত্তি। সেই বছর মুম্বই কিন্তু প্লে অফেই উঠতে পারেনি। আইপিএল তালিকার পাঁচে শেষ করেছিল তারা।

২০১৪ সালে প্রথমে ব্যাট করতে নেমে অল আউট হয়ে গিয়েছিল মুম্বই। তবে সে বার প্লে অফে উঠেছিল তারা। চারে থেকে আইপিএল শেষ করেছিল। মোটের উপর অল আউট হওয়াটা কিন্তু মুম্বইয়ের জন্য একেবারেই ভাল ইঙ্গিত নয়।

গত দু'বছর অর্থাৎ ২০১৯ এবং ২০২০ সালে মুম্বই পরপর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। মোট পাঁচ বার তারা এই ট্রফি জয়ের স্বাদ পেয়েছে। এ বার তাদের সামনে হ্যাটট্রিক করার সুযোগ রয়েছে। হ্যাটট্রিক করতে পারলে আইপিএলের ইতিহাসে এক অনন্য নজির গড়বে তারা। কিন্তু এই বছর আইপিএলের শুরুটা একেবারেই ভাল করতে পারল না রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

বন্ধ করুন