বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs RCB: কবে, কোন চ্যানেলে, কখন দেখবেন কলকাতা বনাম ব্যাঙ্গালোর ম্যাচ? মোবাইলে কীভাবে দেখবেন খেলা?
কোহলি ও ত্রিপাঠী। ছবি- আইপিএল।
কোহলি ও ত্রিপাঠী। ছবি- আইপিএল।

KKR vs RCB: কবে, কোন চ্যানেলে, কখন দেখবেন কলকাতা বনাম ব্যাঙ্গালোর ম্যাচ? মোবাইলে কীভাবে দেখবেন খেলা?

  • আইপিএল ২০২১-এর শেষেই ব্যাঙ্গালোরের নেতৃত্ব ছেড়ে দেবেন কোহলি।

প্রথমার্ধের শেষে কলকাতা নাইট রাইডার্স আইপিএল টেবিলের সাত নম্বরে রয়েছে। দ্বিতীয়ার্ধে অভাবনীয় কিছু করে দেখাতে না পারলে তাদের পক্ষে প্লে-অফে যাওয়া মুশকিল। এই অবস্থায় আমিরশাহি লেগে নিজেদের প্রথম ম্যাচে কেকেআর মুখোমুখি হচ্ছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কোহলি রবিবারই জানিয়েছে দিয়েছেন যে, তিনি আইপিএল ২০২১-এর শেষেই আরসিবির নেতৃত্ব ছেড়ে দেবেন। স্বাভাবিকভাবেই কোহলির এই ঘোষণা ব্যাঙ্গালোরের ক্রিকেটারদের ভালো কিছু করে দেখাতে অনুপ্রেরণা জোগাবে।

আপাতত দেখে নেওয়া যাক কেকেআর বনাম আরসিবি ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর ৩১তম ম্যাচ: ২০ সেপ্টেম্বর, ২০২১ (সোমবার)।

কোথায় অনুষ্ঠিত হবে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোর ম্যাচ: জায়েদ ক্রিকেট স্টেডিয়াম (আবু ধাবি)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে আইপিএলের ম্যাচগুলি। হিন্দি ও ইংরাজি ছাড়াও ৬টি আঞ্চলিক ভাষাতে সরাসরি সম্প্রচারিত হবে আইপিএলের খেলা।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar (ভিআইপি ও প্রিমিয়াম)-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন