বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR যাঁদের বসিয়ে রেখেছে, তাঁদের নিয়ে অনায়াসে গড়া যায় একটি দল, দেখুন কেমন হতে পারে কলকাতার নন-প্লেয়িং ইলেভেন
অজিঙ্কা রাহানে। ছবি- আইপিএল।
অজিঙ্কা রাহানে। ছবি- আইপিএল।

KKR যাঁদের বসিয়ে রেখেছে, তাঁদের নিয়ে অনায়াসে গড়া যায় একটি দল, দেখুন কেমন হতে পারে কলকাতার নন-প্লেয়িং ইলেভেন

  • ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে IPL 2022-এর গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স যাঁদের মাঠে নামায়নি, তাঁদের মধ্য থেকে সেরা একাদশ বেছে নিলে কারা সুযোগ পাবেন সেই দলে?

কলকাতা নাইট রাইডার্স ওয়াংখেড়েতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে যে এগারোজনকে মাঠে নামিয়েছে, তাঁদের ছাড়াও অনায়াসে আইপিএলে অন্য একটি দল নামানোর মতো ক্রিকেটার হাতে রয়েছে কেকেআরের। কলকাতার নন-প্লেয়িং ইলেভেন গড়া হলে কারা সুযোগ পেতে পারেন সেই দলে, দেখে নেওয়া যাক একনজরে।

প্রথমত, দুই ওপেনার হিসেবে নন-প্লেয়িং ইলেভেন জায়গা পাবেন বেঙ্কটেশ আইয়ার ও অজিঙ্কা রাহানে। দুই ক্রিকেটারকেই ইতিমধ্যে প্লেয়িং ইলেভেন যাচাই করে নিয়েছে কলকাতা। তবে নির্ভরতা দিতে না পারায় বাদ পড়েছেন তাঁরা।

আরও পড়ুন:- IPL 2022: গৌতম এত গম্ভীর কেন? বাসনপত্র বাজিয়ে হুল্লোড় লোকেশদের, সেলিব্রেশনেও চুপচাপ LSG মেন্টর, ভিডিয়ো

নন-প্লেয়িং ইলেভেনের ক্যাপ্টেন হতে পারেন প্যাট কামিন্স। অজি তারকাকে ছাড়া চার বিদেশির কোটায় রাখা যেতে পারে স্যাম বিলিংস, মহম্মদ নবি ও চামিকা করুণারত্নেকে। বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে প্রথম সিংয়ের নাম রাখা যায় এই দলে, যাঁকে কলকাতা এখনও মাঠা নামার সুযোগ দেয়নি।

এক্ষেত্রে স্যাম বিলিংস বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে জায়গা পেতে পারেন। তাই উইকেটকিপার হিসেবে জায়গা পাবেন শেলডন জ্যাকসন।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

নন-প্লেয়িং ইলেভেন:- বেঙ্কটেশ আইয়ার, অজিঙ্কা রাহানে, প্রথম সিং, স্যাম বিলিংস, মহম্মদ নবি, শেলডন জ্যাকসন (উইকেটকিপার), আমন খান, প্যাট কামিন্স (ক্যাপ্টেন), চামিকা করুণারত্নে, হর্ষিত রানা ও বরুণ চক্রবর্তী।

বন্ধ করুন