বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR Vs RR: মাঠেই ম্যাককালামের সঙ্গে ‘বাদানুবাদ’ শ্রেয়সের, প্রকাশ্যে অধিনায়ক-কোচ মতান্তর
উত্তেজিত হয়ে কোচ ম্যাককালামের সঙ্গে কথা বলতে দেখা যায় অধিনায়ক শ্রেয়স আইয়ারকে।

KKR Vs RR: মাঠেই ম্যাককালামের সঙ্গে ‘বাদানুবাদ’ শ্রেয়সের, প্রকাশ্যে অধিনায়ক-কোচ মতান্তর

  • উত্তেজিত হয়ে কোচ ম্যাককালামের সঙ্গে কথা বলতে দেখা যায় অধিনায়ক শ্রেয়স আইয়ারকে। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

আইপিএল-এর ৩০তম ম্যাচে গতকাল কলকাতাকে ৭ রানে পরাজিত করে রাজস্থান। রোমাঞ্চকর মেচে মোট ৪২৭ রান হয়। উইকেট পড়ে ১৫। এই টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে একটি ছোট ভুলই ম্যাচ হারার পক্ষে যথেষ্ট। গতকালও কেকেআর-ও হয়ত সেই ছোট্ট একটি ভুলের কারণে ‘জেতা ম্যাচ’ হেরে বসে। গতকাল কেকেআর ২১৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ২১০ রানেই অল-আউট হয়ে যায়। শ্রেয়স আইয়ার, অ্যারন ফিঞ্চ এবং শেষের দিকে উমেশ যাদব লড়াই করলেও শেষ পর্য্নত হারতে হয় কলকাতাকে। এবং ম্যাচ ঘুরে যায় যুজবেন্দ্র চাহালের একটি ওভারেই। এই আবহে কলকাতার হারের জন্য অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন কোচ ব্রেন্ডন ম্যাককালামকে। ম্যাচে এমন কিছু সিদ্ধান্ত তিনি নিয়েছেন যা অনেকেই বুঝতে পারেননি। এমন কি অধিনায়ক শ্রেয়সের মাথাতেও অনেক কিছু ঢোকেনি। এমন কি ম্যাচ চলাকালানীই অধিনায়ক-কোচ মতান্তর ধরা পড়ে টিভির ক্যামেরায়।

গতকাল কেকেআর-এর হয়ে বেঙ্কটেশ আইয়ার ৬ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। মুম্বইয়ের বিরুদ্ধে ১৪ বলে হাফ সেঞ্চুরি করা প্যাট কামিন্স নেমেছিলেন ৯ নম্বরে। প্যাটের আগে ব্যাট করতে নামেন শেলডন জ্যাকসন, শিবম মাভি। এই ব্যাটিং ক্রমে যে শ্রেয়স খুশি ছিলেন না, তা তিনি মাঠেই কোচকে বুঝিয়ে দেন। অন্তত এমনটাই মনে হচ্ছে। শ্রেয়স নিজে আউট হয়ে যখন ডাগ-আউটে যাচ্ছেন, তখন দেখা যায়, ম্যাককালমকে উদ্দেশ করে অঙ্গিভঙ্গি করে উত্তেজিত হয়ে কথা বলছেন কেকেআর অধিনায়ক। সেই সময় কমেন্ট্রি বক্স থেকে পীযূষ চাওলা, আকাশ চোপড়ারা অনুমান করেন যে ব্যাটিং অর্ডার নিয়ে নিজের অসন্তোষের কথা কোচকে জানাচ্ছেন শ্রেয়স।

উল্লেখ্য, গতকালকের ম্যাচে একটা সময়ে মনে হয়েছিল কেকেআর খুবই সহজে রাজস্থানকে হারিয়ে দেবে। ক্রিজে তখন অধিনায়ক শ্রেয়স আইয়ার এবং অ্যারন ফিঞ্চ। তবে আচমকাই সমীকরণ বদলে যায়। ধীরে ধীরে ব্যাকফুটে যেতে শুরু করে কলকাতা। একা দাঁড়িয়ে দলতে টানার চেষ্টা করতে থাকলেন অধিনায়ক শ্রেয়স। তবে যুজবেন্দ্র চাহালের এক ওভারের সুনামিতে নৌকা ডুবে যায়। শ্রেয়স নিজেও আউট হয়ে যান এই ওভারে। এরপরই মাঠের বাইরে যাওয়ার সময় তাঁকে উত্তেজিত ভাবে কথা বলতে দেখা যায় কোচের সঙ্গে। অবশ্য শ্রেয়স আউট হয়ে যাওয়ার পরও উমেশ যাদব এসে কেকেআর-এর ডুবন্ত নৌকাকে তুলে টানার আপ্রাণ চেষ্টা করেছিলেন। যদিও তাও বিফলে যায়।

 

বন্ধ করুন