বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs SRH: রিভিউ নেওয়া নিয়ে ঢিলেমি, উল্টে আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ান রিঙ্কু
রিঙ্কু সিং-এর আউট নিয়ে উত্তেজনা ছড়াল মাঠে।
রিঙ্কু সিং-এর আউট নিয়ে উত্তেজনা ছড়াল মাঠে।

KKR vs SRH: রিভিউ নেওয়া নিয়ে ঢিলেমি, উল্টে আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ান রিঙ্কু

  • ১১.৩ ওভারে টি নটরাজনের অসাধারণ ইয়র্কারে এলবিডব্লিউ হন রিঙ্কু। আউটের জন্য আবেদন করা হলে ফিল্ড আম্পায়ার কিছুটা দেরী করে আঙুল তোলেন। এ দিকে রিঙ্কু রিভিউ নিতেও দেরী করেন। স্যাম বিলিংস বরং রিঙ্কুর হয়ে রিভিই চান।

কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে হঠাৎ-ই উত্তেজনা। ১১তম ওভারে রিঙ্কু সিং-এর আউট ঘিরে ২২ গজে কিছুটা উত্তেজনাই ছড়ায়। তাতে অবশ্য কেকেআর-এর উইকেট পড়া আটকায়নি।

১১.৩ ওভারে টি নটরাজনের অসাধারণ ইয়র্কারে এলবিডব্লিউ হন রিঙ্কু। আউটের জন্য আবেদন করা হলে ফিল্ড আম্পায়ার কিছুটা দেরী করে আঙুল তোলেন। এ দিকে রিঙ্কু রিভিউ নিতেও দেরী করেন। স্যাম বিলিংস বরং রিঙ্কুর হয়ে রিভিউ চান।

খেলার লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে:

তবে নিয়মে স্পষ্ট ভাবে বলা রয়েছে যে, যিনি ব্যাটিং করছেন, তাঁকেই রিভিউ নিতে হবে। অন্য কেউ নিতে পারবেন না। অর্থাৎ রিঙ্কুকেই রিভিউ চাইতে হত। রিঙ্কু রিভিউ নিতে দেরী করে ফেলেন। নির্দিষ্ট ১৫ সেকেন্ড সময় পেরিয়ে যায়। আর এই নিয়েই মাঠের মধ্যে সাময়িক উত্তেজনা দেখা দেয়। তবে রিঙ্কুকে ফিল্ড আম্পায়ার চৌধরী পরিষ্কার বলে দেন, তিনি আউটই। তিনি সময় পার হওয়ার পর রিভিউ নিয়েছেন। তাই তাঁকে সাজঘরেই ফিরতে হবে। নিজের ঢিলেমির জন্যই রিভিউ নিতে পারেননি রিঙ্কু।

এ দিকে এই নিয়ে বাউন্ডারির বাইরে চতুর্থ আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় কোচ ব্রেন্ডন ম্যাকালামকেও। তবে রিভিউ নিলেও কোনও লাভ হত না। উল্টে রিভিউটাই নষ্ট হত। কারণ স্পষ্ট আউট ছিলেন রিঙ্কু। রিঙ্কু সিং আউট হওয়ায় ১০০ রান হওয়ার আগেই ৫ উইকেট হারিয়ে বসে থাকে 

বন্ধ করুন