বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মকর সংক্রান্তিতে বাকি দলগুলিকে 'মিষ্টি' শুভেচ্ছা জানাল KKR
কেকেআর-এর মকর সংক্রান্তি।
কেকেআর-এর মকর সংক্রান্তি।

মকর সংক্রান্তিতে বাকি দলগুলিকে 'মিষ্টি' শুভেচ্ছা জানাল KKR

  • লখনউ ফ্র্যাঞ্চাইজিকে যেমন খিচুড়ি আর পাটিসাপটা পাঠানো হয়েছে, তেমনই আবার দিল্লিকে পাঠানো হয়েছে জয়নগরের মোয়া, সানরাইজার্স হায়দরাবাদকে দুধ-পুলি। বিভিন্ন দলকে সংক্রান্তি স্পেশ্যাল এক এক রকম মেনু পাঠানো হয়েছে।

বাঙালির মকর সংক্রান্তি মানেই পিঠে-পুলি, গুড়ের পায়েস, মালপোয়ায় একেবারে হইহই বিষয়। আর এই মকর সংক্রান্তির উৎসবে আইপিএলের বাকি ফ্র্যাঞ্চাইজি দলগুলোকে মিষ্টি শুভেচ্ছা পাঠাল কলকাতা নাইট রাইডার্স। লখনউ থেকে পঞ্জাব কিংস, দিল্লি ক্যাপিটালস থেকে সানরাইজার্স হায়দরাবাদ- সবার সংস্কৃতির সঙ্গে তাৎপর্য বজায় রেখেই বাঙালির উৎসবে মিষ্টি শুভেচ্ছা পাঠাল কেকেআর।

লখনউ ফ্র্যাঞ্চাইজিকে যেমন খিচুড়ি আর পাটিসাপটা পাঠানো হয়েছে, তেমনই আবার দিল্লিকে পাঠানো হয়েছে জয়নগরের মোয়া, সানরাইজার্স হায়দরাবাদকে দুধ-পুলি। বিভিন্ন দলকে সংক্রান্তি স্পেশ্যাল এক এক রকম মেনু পাঠানো হয়েছে।

মকর সংক্রান্তিতে সব দলকে মিষ্টি মুখ করালেও, কেকেআর-এর সমর্থকেরা চাইবেন, মরশুম শুরু হলে সব দলকে যেন কলকাতার ক্রিকেটারদেের তরফে ঝাল, টক, তেতো- সবটাই খাওয়ানো হয়।

পরের মরশুমে দল গড়তে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছে কেকেআর। আসন্ন আইপিএল মরশুমে ভরত অরুণকে দেখা যাবে কলকাতার বোলিং কোচ হিসেবে। শুক্রবারই এ কথা ঘোষণা করা হয়েছে কেকেআরের তরফে।

এ দিকে আন্দ্রে রাসেল (১২ কোটি টাকা), বরুণ চক্রবর্তী (আট কোটি টাকা), বেঙ্কটেশ আইয়ার (আট কোটি টাকা) এবং সুনীল নারিনকে (ছয় কোটি টাকা) আসন্ন মরশুমে রিটেন করেছে কলকাতা টিম। নিলামে বাকি কী টিম নির্বাচন করে কেকেআর, সেটাই দেখার!

বন্ধ করুন